বৈঠকে থাকতে বলা হয়েছে বরিশালের মজিবুর রহমান সারোয়ারকে ! Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বৈঠকে থাকতে বলা হয়েছে বরিশালের মজিবুর রহমান সারোয়ারকে !

বৈঠকে থাকতে বলা হয়েছে বরিশালের মজিবুর রহমান সারোয়ারকে !

বৈঠকে থাকতে বলা হয়েছে বরিশালের মজিবুর রহমান সারোয়ারকে !




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ একবছর আগে অনুষ্ঠিত ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করা দুই মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন এবং সম্প্রতি অনুষ্ঠিত চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনকে ঢাকায় ডেকেছে বিএনপি। শুধু এই তিন জনই নয়, এর আগেরও ধানের শীষ প্রতীকে নির্বাচন করা সিটি করপোরেশনের মেয়র প্রার্থীদের ডাকা হয়েছে।

 

 

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তাদের সঙ্গে কথা বলবে বিএনপির হাইকমান্ড। দলটির চেয়ারপারসনের প্রেসউইং সদস্য শায়রুল কবির খান এসব তথ্য জানান।

 

 

দলীয় সূত্রমতে, রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষ প্রতীকে নির্বাচন করা মোসাদ্দেক হোসেন বুলবুল, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করা হাসান উদ্দিন সরকার, খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষ প্রতীকে নির্বাচন করা নজরুল ইসলাম মঞ্জু, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করা অ্যাভোকেট সাখাওয়াত হোসেন ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করা মজিবুর রহমান সারোয়ারকে এ বৈঠকে থাকতে বলা হয়েছে।

 

 

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিঙ্গাপুর থেকে অনলাইনে বৈঠকে যুক্ত হবেন। আর নয়াপল্টন কার্যালয়ে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী উপস্থিত থাকবেন।

 

 

বিএনপির সূত্রগুলো বলছে, প্রতিকূল পরিস্থিতির মধ্যে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করা সব প্রার্থীর প্রতিই সন্তুষ্ট বিএনপির হাইকমান্ড। নির্বাচনে ভালো ফলাফলের সম্ভবনা কম থাকা সত্ত্বেও পকেটের টাকা খরচ করে ভোটে দাঁড়ানো, নেতাকর্মী-সমর্থকদের ঝুঁকির মধ্যে ফেলা এবং ভোট শেষে খালি হাতে ঘরে ফেরার বিষয়টি নিশ্চিত জেনেও যারা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী হচ্ছেন, তাদের সবাইকে বিশেষভাবে মূল্যায়ন করতে চায় বিএনপি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD