এক রাতেই স্ত্রীর হাতে দুই স্বামী খুন Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




এক রাতেই স্ত্রীর হাতে দুই স্বামী খুন

এক রাতেই স্ত্রীর হাতে দুই স্বামী খুন

এক রাতেই স্ত্রীর হাতে দুই স্বামী খুন




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ দিনাজপুরের কাহারোল ও নবাবগঞ্জে পারিবারিক কলহের জেরে দুই স্ত্রীর বিরুদ্ধে তাদের স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে। একজনকে বাঁশ দিয়ে পিটিয়ে ও অন্যজনকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

 

 

বৃহস্পতিবার রাতে কাহারোলের নৌধাবাড়ী ও নবাবগঞ্জের মাহমুদপুরে এসব ঘটনা ঘটে। হত্যার অভিযোগে দুই স্ত্রীকেই আটক করেছে পুলিশ।

 

 

কাহারোল উপজেলার নৌধাবাড়ী গ্রামে পারিবারিক কলহের জেরে বাঁশ দিয়ে স্বামী ক্ষিতিশ চন্দ্র রায়ের মাথায় আঘাত করেন স্ত্রী ববিতা রানী রায়। এরপর গুরুতর অবস্থায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সকালে সেখানেই মারা যান ক্ষিতিশ চন্দ্র রায়।

 

 

কাহারোল থানার ওসি ফেরদৌস আলী জানান, স্বামীর মৃত্যুর খবর শুনেই পার্শ্ববর্তী বীরগঞ্জ উপজেলায় বাপের বাড়িতে পালানোর সময় নিহত ক্ষিতিশ চন্দ্র রায়ের স্ত্রী ববিতা রানী রায়কে আটক করা হয়।

 

 

এদিকে নবাবগঞ্জ উপজেলার মাহমুদপুর গ্রামে পরকীয়ার জেরে স্বামী চাঁন মিয়া ওরফে চান্দুকে ঘুমন্ত অবস্থায় শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী মরফিয়া খাতুনের বিরুদ্ধে। নিহত চাঁন মিয়া ওরফে চান্দু ওই গ্রামের আলেফ উদ্দিনের ছেলে।

 

 

নিহতের স্বজনদের অভিযোগ, রাতে স্বামী-স্ত্রী একই ঘরে ঘুমিয়ে ছিলেন। শুক্রবার সকালে মরফিয়ার কান্নাকাটির শব্দে আশপাশের লোকজন এসে চাঁন মিয়াকে মৃত দেখতে পায়ে। পরে তারা পুলিশকে খবর দেয়।

 

 

প্রতিবেশীদের দাবি- পরকীয়ার জেরেই স্বামীকে হত্যা করেছে মরফিয়া বেগম।

 

 

নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান জানান, প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী মরফিয়া বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD