টিয়াখালী ইউপি চেয়ারম্যান, তাঁর স্ত্রীসহ আসামীদের কারাফটকে জিজ্ঞাসাবাদের নির্দেশ Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




টিয়াখালী ইউপি চেয়ারম্যান, তাঁর স্ত্রীসহ আসামীদের কারাফটকে জিজ্ঞাসাবাদের নির্দেশ

টিয়াখালী ইউপি চেয়ারম্যান, তাঁর স্ত্রীসহ আসামীদের কারাফটকে জিজ্ঞাসাবাদের নির্দেশ

টিয়াখালী ইউপি চেয়ারম্যান, তাঁর স্ত্রীসহ আসামীদের কারাফটকে জিজ্ঞাসাবাদের নির্দেশ




তানজিল জামান জয়, কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি॥ পটুয়াখালীর কলাপাড়ায় চাঁদার টাকা না দেওয়ায় বিসমিল্লাহ ইটভাটার মালিক ও মুক্তিযোদ্ধা মো. শাহআলম হাওলাদারকে (৬৪) কুপিয়ে জখম করার ঘটনায় উপজেলার টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান ওরফে শিমু, তাঁর স্ত্রী সাবেক ইউপি সদস্য বিএনপি নেত্রী খাদিজা আক্তার এলিজা, নেছার হাওলাদার, নাঈম এবং ইমরান গাজীকে কারাফটকে পুলিশি জিজ্ঞাসাবাদ মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার গ্রেপ্তারকৃত এসব আসামীদের আদালতে হাজির করা হলে উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার এ আদেশ প্রদান করেন।

 

কলাপাড়া থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা শওকত জাহান জানান, আমরা সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছিলাম। বিজ্ঞ আদালত আসামীদের কারাফটকে চারদিন জিজ্ঞাসাবাদ করতে আদেশ দিয়েছেন। আদালতের নির্দেশনা অনুযায়ী শুক্রবার থেকে কারাফটকে আসামীদের জিজ্ঞাসাবাদ করা শুরু হবে।

 

সন্ত্রাসী এ হামলার ঘটনায় মুক্তিযোদ্ধার স্ত্রী আকলিমা বেগম বাদি হয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ঘটনার দিন রাতেই টিয়াখালী ইউপি চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান ওরফে শিমু মিরা, তাঁর স্ত্রী সাবেক ইউপি সদস্য খাদিজা আক্তার এলিজা, নেছার হাওলাদার, নাঈম এবং ইমরান গাজীকে গ্রেপ্তার করেন।
গত ২৯ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬ টার সময় উপজেলার চাকামইয়া ইউনিয়নের ইসলামপুর গ্রামে মুক্তিযোদ্ধা শাহআলম হাওলাদার তাঁর মালিকানাধীন বিসমিল্লাহ ইটভাটার কার্যালয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়।

 

এ সময় সন্ত্রাসীরা হাতে থাকা রামদা দিয়ে তাঁকে কোপায়। সন্ত্রাসীদের রামদার কোপে তাঁর শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। সন্ত্রাসীরা লাঠি দিয়েও তাঁকে বেধড়ক পেটায় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। সন্ত্রাসীরা কুপিয়ে ও মারধর করে ফেলে রেখে যাওয়ার পর স্থানীয়রা আহত মুক্তিযোদ্ধা মো. শাহ আলম হাওলাদারকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পাশের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে চিকিৎসা দেয়। এরপর তাঁকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

 

তাঁর অবস্থা আশঙ্কজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দ্রুত বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তিনি এখন এ হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন। সন্ত্রাসীরা মুক্তিযোদ্ধা শাহআলম হাওলাদারের কাছে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করেছিল বলে তাঁর পারিবারিক সূত্র জানায়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD