কলাপাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক Latest Update News of Bangladesh

সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

কলাপাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

কলাপাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক




তানজিল জামান জয়,কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি ॥ পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নে উমেদপুর গ্রামে এমদাদুলহকের স্ত্রী সালমা বেগম (২১) নামের এক গৃহবধুর গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেছে।

 

সোমবার সকালে স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধুর লাশ উদ্বার করা হয়েছে। ওই গৃহ বধুর ১১ বছরের একটি শিশু সন্তান রয়েছে। গৃহবধূর মৃত্যু রহস্যজনক, এমন অভিযোগে তার স্বামী এমাদুলকে (৩০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তবে এটি হত্যা না আত্মহত্যা সেটা এখনো নিশ্চিত করতে পারেনি থানার পুলিশ।

 

 

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করেছে।

 

এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD