বাউফলে যুবলীগ নেতা হত্যা: ইউপি চেয়ারম্যানের জামিন Latest Update News of Bangladesh

শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাউফলে যুবলীগ নেতা হত্যা: ইউপি চেয়ারম্যানের জামিন

বাউফলে যুবলীগ নেতা হত্যা: ইউপি চেয়ারম্যানের জামিন

বাউফলে যুবলীগ নেতা হত্যা: ইউপি চেয়ারম্যানের জামিন




বাউফল প্রতিনিধি॥ পটুয়াখালীর বাউফলে ২ যুবলীগ নেতা হত্যা মামলার প্রধান আসামি কেশবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন লাভলু উচ্চ আদালত থেকে জামিন পেয়েছেন। গত মঙ্গলবার হাইকোর্টের একটি বেঞ্চ শুনানীর পর তাকে ৪ সপ্তাহের জন্য জামিন দেন।

 

 

এদিকে প্রধান আসামির জামিনের খবর পেয়ে নিহতের পরিবারসহ এলাকাবাসীর মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে।

 

 

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ২ আগষ্ট ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন লাভলুর নেতৃত্বে একদল সন্ত্রাসী কেশবপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি রুমান তালুকদার ও তার চাচাতো ভাই যুবলীগ কর্মী ইসরাত তালুকদারকে কুপিয়ে ও পিটিয়ে খুন করে।

 

 

এ ঘটনায় নিহত রুমানের বড় ভাই মফিজ উদ্দিন পিন্টু ৫৯ জনের নাম উল্লেখ করে বাউফল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

 

মঙ্গলবার হাইকোর্টের বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও কেএম জাহিদ সারওয়ারের সমন্বয়ে গঠিত বেঞ্চে শুনানী শেষে মহিউদ্দিন লাভলুকে ৪ সপ্তাহের জন্য জামিন দেয়া হয়।

 

 

নিহত রুমানের বড় ভাই কেশবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকু বলেন, জোড়া খুনের প্রধান আসামি জামিন পাওয়ায় আমরা মর্মাহত ও আতংকিত। আমার পরিবারসহ গোটা ইউনিয়নের মানুষ এখন নিরাপত্তাহীনতায় ভুগছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD