মহিপুরে অভিযান ২৫ মণ ইলিশ জব্দ,আড়ত মালিকসহ তিন জনকে এক বছর করে কারাদন্ড Latest Update News of Bangladesh

রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মহিপুরে অভিযান ২৫ মণ ইলিশ জব্দ,আড়ত মালিকসহ তিন জনকে এক বছর করে কারাদন্ড

মহিপুরে অভিযান ২৫ মণ ইলিশ জব্দ,আড়ত মালিকসহ তিন জনকে এক বছর করে কারাদন্ড




তানজিল জামান জয়,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।।  মহিপুর মৎস্য বন্দরের আল্লাহ ভরসা নামের একটি আড়তে অভিযান চালিয়ে এবং এফবি ইত্তেফা কামাল নামের একটি ট্রলার আটক করে অন্তত ২৫ মণ ইলিশ জব্দ করা হয়েছে। এসময় আড়ত মালিক লুনা, ম্যানেজার আব্দুল মন্নান ও ট্রলারের খালাশি ইউসুফ মিয়া কে আটক করা হয়। কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. মুনিবুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাশ, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ সাহা যৌথভাবে অভিযান চালিয়ে এ পরিমান ইলিশ জব্দ করেন। বুধবার দুপুরে মা ইলিশ রক্ষায় এ অভিযান চালানো হয়েছে।

নিষিদ্ধকালীন সময় ইলিশ সংরক্ষণ ও বিক্রির অভিযোগে অভিযানটি পরিচালিত হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আড়ত মালিকের কাছে মাদক পাওয়ায় তাঁকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এক বছর এবং অপর আসামি আব্দুল মন্নান ও ইউসুফকে মৎস্য সরক্ষণ আইনে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। জব্দ করা ইলিশ বিভিন্ন এতিমখানায় বিতরণ করা হয়।
##

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD