কলাপাড়ায় স্কুলছাত্রীর কাছ থেকে দেড় লাখ টাকা হাতিয়ে নিয়েছে মোটরসাইকেল বাহিনীর ক্যাডারা Latest Update News of Bangladesh

সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় স্কুলছাত্রীর কাছ থেকে দেড় লাখ টাকা হাতিয়ে নিয়েছে মোটরসাইকেল বাহিনীর ক্যাডারা

কলাপাড়ায় স্কুলছাত্রীর কাছ থেকে দেড় লাখ টাকা হাতিয়ে নিয়েছে মোটরসাইকেল বাহিনীর ক্যাডারা




তানজিল জামান জয়, কলাপাড়া প্রতিনিধি ।।  পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধুলাস্বার ইউনিয়ের চরচাপলীর মোটরসাইকেল বাহিনীর ক্যাডার সাগর মৃধা ওরফে নবুয়ত এক স্থানীয় পর্যটক স্কুলছাত্রীর কাছ থেকে দেড় লাখ টাকা হাতিয়ে নিয়েছে। কুয়াকাটায় আবাসিক হোটেল আল-মামুনের ৪০৪ নম্বর কক্ষে অবস্থানকালে এ টাকা হাতিয়ে নিয়েছে।

মহিপুর থানায় মঙ্গলবার রাতে একটি মামলা হয়েছে। মামলায় চার জনকে আসামি করা হয়েছে। একজন আসামি হৃদয় হালদার কে পুলিশ গ্রেফতার করেছে।

মামলার বিবরন ও স্থানীয় সুত্রে জানা গেছে, সোমবার সকাল সাড়ে নয় টায় কলাপাড়া নীলগঞ্জ ইউনিয়নে পশ্চিম সোনাতলা গ্রামের ছগির বাগার মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রী মোসাম্মৎ সনিয়া বন্ধু বান্ধবের সঙ্গে কুয়াকাটায় ভ্রমণে যায়। পরিবারের অজান্তে ঘর থেকে সনিয়া দেড় লাখ টাকা নিয়ে যায়। সেখানে তাঁরা আবাসিক হোটেল আল মামুনের একটি কক্ষে অবস্থান নেয়।সৈকতপাড়ে ঘোরাঘুরি শেষে দুপুরে
হোটেল কক্ষে ফিরে আসলে আসামিরা কক্ষে প্রবেশ করে।

এক পর্যায় ভয় দেখিয়ে সনিয়ার ব্যাগে থাকা দেড় লাখ টাকা হাতিয়ে নেয়। বিষয়টি নিয়ে ওই দিন বিকেল থেকে সনিয়ার বাবাসহ স্বজনরা কলাপাড়া ও মহিপুর থানায় দৌড়ঝাপ করতে থাকেন। পরে মঙ্গলবার মহিপুর থানায় মামলা করা হয়। পুলিশ তাৎক্ষণিক এক নম্বর আসামি হৃদয় হালদারকে গ্রেফতার করে।

অপর একটি সুত্র বলেছে, সনিয়া বাড়ি থেকে কুয়াকাটায় যাওয়ার পর থেকে এচক্রটি তাঁদেও ফলো করতে থাকে। কুয়াকাটায় যাওয়ার পরে টাকা নেয়ার সঙ্গে সঙ্গে স্থানীয়রা ট্যুরিস্ট পুলিশকে অবহিত করলে একজন অফিসার আসলেও তারা কোন সহায়তা করেনি বলে অভিযোগ রয়েছে।

স্থানীয় কয়েকজন সাংবাদিকও সেখানে গিয়ে জড়ো হয়। কিন্তু সনিয়াকে কেউ যথাযথ সহায়তা করেনি বলে পরিবারের অভিযোগ।মহিপুর থানার ওসি সোহেল আহাম্মদ জানান, বাকি আসামিরা পলাতক রয়েছে। তাদেরকে ধরার চেষ্টা চলছে ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD