বাউফলে স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যার চেষ্টা ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন Latest Update News of Bangladesh

রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাউফলে স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যার চেষ্টা ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

বাউফলে স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যার চেষ্টা ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন




আমজাদ হোসেন, বাউফল প্রতিনিধি :  পটুয়াখালীর বাউফল উপজেলার বগা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র মো. সজিব বয়াতীকে (১৫) কুপিয়ে হত্যার চেষ্টার প্রতিবাদে ও ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা।

গতকাল সোমবার দশটার দিকে বাউফল-দুমকি সড়কের বগা বন্দর এলাকায় ওই মানববন্ধন কর্মসূচিতে বিদ্যালয়ের সহাস্রাধিক শিক্ষার্থী অংশ নেয়।এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা করেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম ও শিক্ষক আবদুল কুদ্দুস, সালমা বেগম, শিক্ষার্থী কামরুন নেছা রিমি প্রমুখ।

বক্তারা বলেন, গভীর রাতে ঘরে ঢুকে সজিবকে কুপিয়ে হত্যার চেষ্টা চালানো হয়। যদিও আল্লাহর অসীম কৃপায় বেঁচে যায় সে । তাঁরা ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে বিচার দাবি করেন।

উল্লেখ্য, সজিবের বাবার সঙ্গে স্থানীয় পূর্ব বিরোধের জেরে গত ২০ জুলাই, শনিবার দিবাগত রাত দুইটার দিকে কতিপয় দুর্বৃত্ত্ব ঘরে ঢুকে ঘুমিয়ে থাকা সজিবের ওপর হামলা চালায় এবং তাকে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। সজিবের চিৎকারে বাড়ির লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাঁরা সজিবকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন এবং অবস্থা গুরুতর হওয়ায় ভোরে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় ২৬ জুলাই সজিবের বাবা মো. কবির হোসেন বয়াতী বাদী হয়ে বাউফল থানায় একটি মামলা করেছেন। এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রধান আসামি পলাতক। খুব শিগ্রই তাঁকেও গ্রেপ্তার করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD