বরিশাল প্রেসক্লাবের অর্ধ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত |

শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০২:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল প্রেসক্লাবের অর্ধ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বরিশাল প্রেসক্লাবের অর্ধ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত




স্টাফ রিপোর্টার:শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের অর্ধ বার্ষিক সাধারণ সভা গতকাল শনিবার ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অর্ধ বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন ক্লাবের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন। সভার শুরুতে গত ৬ মাসে মৃত্যুবরনকারী ক্লাব সদস্যদের স্বজন, দেশ ও দেশের বাইরের বিশিষ্ঠ ব্যক্তিবর্গ এবং ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহীদ আবদুর রব সেরনিয়াবাতসহ নিহতদের স্মরনে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় সাধারণ সম্পাদকের প্রতিবেদন ও সাধারণ আলোচনায় অংশ নেন, অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল, মুরাদ আহমেদ, হুমায়ন কবির, পুলক চ্যাটার্জী, কাজী মকবুল হোসেন, ইসমাইল হোসেন নেগাবান, স্বপন খন্দকার, জাকির হোসেন, কাজী মিরাজ, অপূর্ব অপু, কাজল ঘোষ প্রমুখ। সভায় উপস্থাপিত অর্ধ বার্ষিক প্রতিবেদনে পেশাগত দায়িত্ব পালনকালে দেশের বিভিন্ন স্থানে সাংবাদিকদের উপর হামলার তীব্র নিন্দা ও উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন, সাংবাদিকদের অধিকার রক্ষাসহ নবম ওয়েজ বোর্ড গঠনের জন্য সরকারের কাছে দাবি জানানোর পাশাপাশি সংবাদপত্র মালিকপক্ষকে বেতন ভাতা প্রদানের অনুরোধ জানানো হয়।

একই সাথে বিভিন্নস্থানে সড়ক দূর্ঘটনায় নিহতের সংখ্যা অস্বাভাবিকহারে বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ প্রকাশ করা হয়। সভায় সকলের মতামতের ভিত্তিতে প্রেসক্লাব সদস্যদের ভবিষ্যৎ এবং অর্থনৈতিক নিশ্চয়তার লক্ষ্যে আগামী সেপ্টেম্বর মাসের মধ্যে সাংবাদিক কল্যাণ তহবিল-এর কার্যক্রম শুরুর সিদ্ধান্ত গ্রহন এবং ওই সময়ের মধ্যে নিয়মানুযায়ী কল্যান তহবিলের কমিটি গঠন করা হবে বলে জানানো হয়। এছাড়া এখন পর্যন্ত যারা কল্যান তহবিলের সদস্য হতে আবেদন করেননি তাদেরকে আগামী ১৫ সেপ্টেম্বরের মধ্যে আবেদন করতে আহবান জানানো হয়। সভায় জানানো হয় অনাকাঙ্খিত মামলা সংক্রান্ত জটিলতার কারনে ক্লাবের নির্বাচনের আয়োজন করা যায়নি। কিভাবে জটিলতা দূর করে নির্বাচন অনুষ্ঠানের আয়োজন করা যায় সেব্যাপারে উদ্যোগ নেয়া হবে বলেও সভায় জানান হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares