সমকাল সাংবাদিক আবু কাওসারের স্ত্রীর ইন্তেকাল । |

শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




সমকাল সাংবাদিক আবু কাওসারের স্ত্রীর ইন্তেকাল ।

সমকাল সাংবাদিক আবু কাওসারের স্ত্রীর ইন্তেকাল ।




অনলাইন ডেস্ক:সমকালের বিশেষ প্রতিনিধি আবু কাওসারের স্ত্রী রাবেয়া বেগম (৪৬) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হসপিটালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

রাবেয়া বেগম রাজধানীর লালমাটিয়ার আরব মিশন হাইস্কুলের প্রধান শিক্ষক ছিলেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন- সমকাল প্রকাশক এ. কে. আজাদ ও ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি। এছাড়া সমকাল পরিবার তার মৃত্যুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছে।

রাবেয়া বেগমের মৃত্যুতে আরও শোক প্রকাশ করেছেন- অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব নজিবুর রহমান, জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) সদস্য কালিপদ হালদার, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব শাবান মাহমুদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, ইকনোমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সভাপতি সাইফুল ইসলাম দিলাল ও সাধারণ সম্পাদক এস এম রাশিদুল ইসলাম, বিশ্বব্যাংক ঢাকা কার্যালয়ের কমিউনিকেশন স্পেশালিস্ট মেরিন এ মাহবুব, শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সাবেক মহাপরিচালক মইনুল খান, কাস্টমস কমিশনার বেলাল চৌধুরী, কাস্টমসের অতিরিক্ত কমিশনার মুশফিকুর রহমান এবং কর কমিশনার বজলুল কবির।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, গত ১৯ আগস্ট ইব্রাহিম কার্ডিয়াক হসপিটালে রাবেয়া বেগমের ওপেন হার্ট সার্জারি হয়। এরপর ২১ আগস্ট মধ্যরাতে অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওযা হয়। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন।

এরপর রাত ১১টায় পশ্চিম আগারগাঁও ডি টাইপ অফিসার্স কোয়ার্টার প্রাঙ্গণে তার প্রথম জানাজা হয়। এতে উপস্থিত ছিলেন সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি, নির্বাহী পরিচালক মেজর জেনারেল (অব) এস এম শাহাবউদ্দিন, প্রধান প্রতিবেদক লোটন একরাম, বিশেষ প্রতিনিধি রাশেদ মেহেদী ও হকিকত জাহান হকি এবং সমকালের জিএম (সার্কুলেশন) মো. হারুনুর রশিদ।

এছাড়া উপস্থিত ছিলেন যমুনা টেলিভিশনের হেড অব নিউজ জাকারিয়া কাজল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ, ইআরএফ সভাপতি সাইফুল ইসলাম দিলাল, ডিআরইউর সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, ইআরএফের সাবেক সভাপতি নাজমুল আহসান, খাজা মঈন উদ্দিন ও সুলতান মাহমুদ বাদল।

এর অাগে ইআরএফের সাবেক সাধারণ সম্পাদক আবু কাওসারের স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে উপস্থিত হন সমকালের উপ সম্পাদক অাবু সাঈদ খান, বার্তা সম্পাদক মশিউর রহমান টিপু, বিশেষ প্রতিনিধি শাহাদাত হোসেন পরশ, স্টাফ রিপোর্টার রাজবংশী রায় প্রমুখ।

বৃহস্পতিবার রাতেই মরদেহ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাটারা গ্রামের বাড়িতে নেওয়া হবে। সেখানে শুক্রবার বাদ জুমা দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

রাবেয়া বেগম ও আবু কাওসারের একমাত্র মেয়ে তাসমিন রুবাইয়া দীপিকা হলিক্রস কলেজে পড়ে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares