প্রধানমন্ত্রীর বক্তব্য হাস্যকর ও অর্বাচীন: বিএনপি |

শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




প্রধানমন্ত্রীর বক্তব্য হাস্যকর ও অর্বাচীন: বিএনপি

প্রধানমন্ত্রীর বক্তব্য হাস্যকর ও অর্বাচীন: বিএনপি




অনলাইন ডেস্ক: ১৫ আগষ্টের ঘটনার সাথে জিয়াউর রহমান ও খালেদা জিয়াকে জড়িয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যকে হাস্যকর ও অর্বাচীন বলে মন্তব্য করেছে বিএনপি। এধরণের বক্তব্য না দেয়ারও অনুরোধ জানানো হয়। রাজধানীতে আলাদা রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিয়ে দলটির সিনিয়র নেতারা বলেন, নিজেদের সংকট তৈরির কারণে এক-এগারোর পদধ্বনি শুনতে পাচ্ছে ক্ষমতাসীনরা। নিরাপদ সড়কের পাশাপাশি নিরাপদ দেশের জন্য দেশবাসীকে জেগে ওঠার আহ্বান জানান তারা।

নিরাপদ সড়কের দাবিতে চলা বিক্ষোভের সময় কর্তব্যরত সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের ব্যানারে আয়োজন করা হয় এ সংহতি সমাবেশ। এতে অংশ নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জনবিচ্ছিন্ন হয়ে অসহিষ্ণু হয়ে উঠেছে সরকার। এসময় ১৫ আগষ্টের ঘটনার সাথে জিয়াউর রহমান ও খালেদা জিয়াকে জড়িয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যে ক্ষোভ জানান মির্জা ফখরুল।

এদিকে, কারাগারে বন্দি বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে একইস্থানে আরেক আলোচনাসভায় যোগ দেন বিএনপি নেতা আব্দুল্লাহ আল নোমান। এসময় সবকিছু ছেড়ে নির্বাচনের পরিবেশ তৈরি করতে সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

রাজপথের আন্দোলনের মধ্যদিয়ে নির্বাচনের আগেই খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করার ঘোষনাও দেন বিএনপি’র এ নেতা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares