বঙ্গবন্ধু শাহাদাৎ বার্ষিকীতে সমাজসেবক আরেফিন মোল্লার উদ্যোগে দোয়া মোনাজাত অনুষ্ঠিত |

শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:০০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বঙ্গবন্ধু শাহাদাৎ বার্ষিকীতে সমাজসেবক আরেফিন মোল্লার উদ্যোগে দোয়া মোনাজাত অনুষ্ঠিত

বঙ্গবন্ধু শাহাদাৎ বার্ষিকীতে সমাজসেবক আরেফিন মোল্লার উদ্যোগে দোয়া মোনাজাত অনুষ্ঠিত




নিজস্ব প্রতিবেদক, বরিশাল ॥ বরিশালের রায়পাশা-কড়াপুর এলাকায় মহানগর আ’লীগ ও বিবিষ্ট সমাজসেবক আরেফিন মোল্লার উদ্যোগে জাতির জনকের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া মোনাজাত অনুষ্ঠানে সর্বস্তরের সাধারণ মানুষ সহ মুসল্লীরা অংশগ্রহণ করেন। মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনাসহ জননেত্রী শেখ হাসিনার সরকারের সাফল্য কামনা করা হয়।

আগামী সংসদ নির্বাচনে বরিশাল সদর ৫ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজ সেবক আরেফিন মোল্লা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী। ১৯৭৫ সালে সেনাবাহিনীর কতিপয় উচ্ছৃঙ্খল সদস্য তাঁকে সহ পরিবারের অনেককে নারকীয় হত্যাযজ্ঞ চালায়। তিনি এই বর্বরোচিত ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, জাতির জনককে হত্যা করে কুচক্রি মহলটি এদেশের উন্নয়ন বাঁধাগ্রস্ত করার চেষ্টা করেছে। তবে জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর উন্নয়নের যে ধারা বাংলাদেশে চালু হয়েছে তা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। আর এই উন্নয়নের অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

বিশিষ্ট সমাজসেবক আরেফিন মোল্লার অর্থায়নে তার নিজ বাড়িতে অনুষ্ঠিত দোয়া মোনাজাত শেষে প্রায় নয় হাজার মানুষের মাঝে তবারক বিতরণ করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares