আরিফিন মোল্লার ব্যাক্তিগত উদ্যোগে শহীদ পরিবারের জন্য মসজিদ-মাদ্রাসায় দোয়া অনুষ্ঠিত |

শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আরিফিন মোল্লার ব্যাক্তিগত উদ্যোগে শহীদ পরিবারের জন্য মসজিদ-মাদ্রাসায় দোয়া অনুষ্ঠিত

আরিফিন মোল্লার ব্যাক্তিগত উদ্যোগে শহীদ পরিবারের জন্য মসজিদ-মাদ্রাসায় দোয়া অনুষ্ঠিত




স্টাফ রিপোর্টার :আজ শুক্রবার ১০ই আগষ্ট বিশিষ্ট সমাজসেবক, আ’লীগ নেতা আরিফিন মোল্লার ব্যাক্তিগত উদ্যগে শহরের বেশ কয়েকটি মসজিদে ও মাদ্রাসায় দোয়া অনুষ্ঠান ও তবারক বিতরনের ব্যাবস্থা করা হয়। এ সময় প্রত্যেক মসজিদে ও মাদ্রাসায় শতশত লোক বঙ্গবন্ধু পরিবার ও শহীদ সকল পরিবারের জন্য প্রাণভরে দোয়া করতে দেখা যায়।

শহরের মাহ্ মুদিয়া মাদ্রাসা, সিকদার পাড়া জামে মসজিদ, আল মাদানী জামে মসজিদ, রহমানিয়া জামে মসজিদ, চৌমাথা বিআরটিসি জামে মসজিদ,গড়িয়ারপাড় জামে মসজিদ, কাশীপুর ইছাকাঠি সুগন্ধা জামে মসজিদ, কেন্দ্রীয় বাস টার্মিনাল জামে মসজিদ, লঞ্চঘাট জামে মসজিদ, লঞ্চঘাট এতিমখানা, স্টিমারঘাট জামে মসজিদ, করিম কুটির জামে মসজিদ, ৭নং পলাশপুর রহমানিয়া কেরাতুল হাফিজি মাদ্রাসা,ফকিরবাড়ি রোড মসজিদ, মোল্লাবাড়ি জামে মসজিদ, আল কামাল জামে মসজিদ সহ বেশ কয়েকটি বেসরকারি প্রতিষ্ঠান ও নিজ্ব বাড়িতে ১৯৭৫ এর ১৫ ই আগষ্টের শহীদ সকল পরিবারের বিদেহী আত্মার রূহের মাগফিরাত কামনা করে এ দোয়া পাঠ করানো হয়।

উল্লেখ্য, ১৯৭৫ সালের ১৫ আগস্ট তৎকালীন রাষ্ট্রপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাড়াও ঘাতকের বুলেটে নিহত হন তাঁর স্ত্রী বেগম ফজিলাতুননেসা মুজিব, ছেলে শেখ কামাল, শেখ জামাল ও শিশু শেখ রাসেল, পুত্রবধূ সুলতানা কামাল ও রোজী জামাল, ভাই শেখ আবু নাসের, ভগ্নিপতি আবদুর রব সেরনিয়াবাত, ভাগনে শেখ ফজলুল হক মণি, তাঁর অন্তঃসত্ত্বা স্ত্রী আরজু মণি এবং বঙ্গবন্ধুর জীবন বাঁচাতে ছুটে আসা কর্নেল জামিল। দেশের বাইরে থাকায় ঘাতক চক্রের হাত থেকে বেঁচে যান বঙ্গবন্ধুর দুই মেয়ে শেখ হাসিনা ও শেখ রেহানা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares