দহন ও বালিঘর নিয়ে মুখ খুললেন মম Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




দহন ও বালিঘর নিয়ে মুখ খুললেন মম

দহন ও বালিঘর নিয়ে মুখ খুললেন মম




বিনোদন রিপোটর্

‘দহন’ ও ‘বালিঘর’ ছবি দুটিতে নাকি প্রথম জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মমকেই প্রস্তাব দেয়া হয়েছিল। এমনটাই জানালেন এই লাক্স তারকা। ‘দহন’ ছবির মায়া চরিত্রের জন্য শুরুতে মমকে প্রস্তাব দেয়া হয়। কিন্তু ওই সময় কিছু কারণে ছবিগুলোতে কাজ করতে রাজি হননি মম। শেষ পযর্ন্ত ব্যাটে-বলে মিলে যাওয়ায় মমই কাজগুলো করছেন।

মমর ভাষ্য, ‘‘শুরুতেই ‘দহন’ ও ‘বালিঘর’ ছবি দুটির অফার আমার কাছে এসেছিল। বিভিন্ন কারণে চরিত্র দুটি অনেক দিকে ঘোরাফেরা করেছে। আবার আমার কাছে ফিরে এসেছে।”

এ বছরের এপ্রিলে ‘দহন’ ছবির মায়া চরিত্রের জন্য বেশ ঘটা করে নাম ঘোষণা করা হয় লাক্স তারকা আজমেরী বঁাধনের। ছবির শুটিং শুরুর আগ মুহূতের্ জানা যায়, ছবিটিতে অভিনয় করতে পারছেন না তিনি। এরপর পূণির্মাকেও চুক্তিবদ্ধ করানো হয়। সংবাদমাধ্যমে পূণির্মার কাস্টিংয়ের বিষয়টি নেতিবাচকভাবে উপস্থাপিত হয়েছে, এই অজুহাত দেখিয়ে সরে যান তিনি। শুটিং শুরুর আগে জানা গেল, মমই শেষ পযর্ন্ত চ‚ড়ান্ত হন। গত সপ্তাহে দহন ছবির মম অংশের শুটিং শেষ হয়েছে। মম এই ছবিতে অভিনয় করে ইউনিটের সবার প্রশংসা কুড়ান। দহন প্রসঙ্গে মম বলেন, ‘দহন’র গল্পটাই হচ্ছে এই সিনেমার নায়ক। যে কারণে আমি কাজটা খুব আন্তরিকতা নিয়ে করতে পেরেছি। আমার কাছে কাজটি করে অনেক ভালো লেগেছে। আমি খুব আশাবাদী দহন নিয়ে।’

এদিকে কলকাতার নিমার্তা অরিন্দম শীল ‘বালিঘর’ নামে একটি চলচ্চিত্র নিমাের্ণর ঘোষণা দেন। আর এই ছবিতে কাজ করতে চূড়ান্ত করা হয়েছিল অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, আরেফিন শুভসহ নওশাবাকে। সম্প্রতি তিশা তার ফেসবুক পেইজে একটি স্ট্যাটাস দিয়ে এই ছবিতে কাজ না করার বিষয়টি নিশ্চিত করেছেন। তার স্ট্যাটাস থেকে জানা যায়, শিডিউল ঘটিত জটিলতার কারণে সিনেমাটি থেকে নিজে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন তিশা। এরপর মমর নাম ঘোষণা হয়। মম জানিয়েছেন কোরবানি ঈদের পর বালিঘর সিনেমার শুটিংয়ে অংশ নেবেন তিনি।

অন্যদিকে দহন ছবির শুটিং শেষ করে মম এখন বালি উড়াল দিয়েছেন। ঈদ উপলক্ষে সেখানে একাধিক টেলিছবির শুটিং করবেন তিনি। এরপর চলতি মাসের শেষপ্রান্তে জাকিয়া বারী মম বালি থেকে ঢাকায় ফিরে নজরুল ইসলাম রাজু, সকাল আহমেদ, হিমেল আশরাফ, ইমরাউল রাফাতের নিদের্শনায় কোরবানীর ঈদের নাটকের কাজ শুরু করবেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD