ঝালকাঠিতে মিথ্যা সাক্ষ্য দিতে এসে ফেঁসে গেলেন যুবক |

শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঝালকাঠিতে মিথ্যা সাক্ষ্য দিতে এসে ফেঁসে গেলেন যুবক

ঝালকাঠিতে মিথ্যা সাক্ষ্য দিতে এসে ফেঁসে গেলেন যুবক




ঝালকাঠি প্রতিনিধি:আদালতে সাক্ষ্য দিতে এসে ফেঁসে গেলেন যুবক। মিথ্যা সাক্ষ্য দেয়ায় মো. আলমগীর সিকদার নামের ওই যুবককে জেলহাজতে পাঠিয়েছেন ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ এসকেএম তোফায়ের হাসান।

সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে এ ঘটনা ঘটে। আলমগীর সিকদার ঝালকাঠি শহরের পশ্চিম চাঁদকাঠী এলাকার সোবাহান সিকদারের ছেলে।

আদালত সূত্র জানায়, ঝালকাঠির একটি মাদক মামলার (জি.আর ৫৫/২০১৬) সাক্ষী ছিলেন মো. আলমগীর সিকদার। সোমবার আদালতে সাক্ষ্য দিতে এসে আলমগীর বলেন, মাদক মামলার ঘটনা সম্পর্কে আমি কিছুই জানি না।

পুলিশ জানায়, ২০১৬ সালের ৪ মে পশ্চিম চাঁদকাঠী এলাকার শামিম ওরফে মনকা ও তার ভাই শাহীন হাওলাদারকে ২০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে ডিবি পুলিশ। আলমগীরের সামনেই মাদক মামলার জব্দ তালিকা তৈরি করেছিল পুলিশ। জব্দ তালিকায় তার স্বাক্ষরও রয়েছে। অথচ আজ আদালতে এসে আলমগীর জানায়, সে কিছুই জানে না।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares