বাঁশখালীর বেড়িবাঁধের নির্মাণকাজ পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী Latest Update News of Bangladesh

রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাঁশখালীর বেড়িবাঁধের নির্মাণকাজ পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী

বাঁশখালীর বেড়িবাঁধের নির্মাণকাজ পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী




ভয়েস অব বরিশাল ডেস্ক॥  চট্টগ্রামের বাঁশখালীর উপকূলীয় অঞ্চল পুঁইছড়ি ইউনিয়নে পানি উন্নয়ন বোর্ডের অর্থায়নে সদ্য নির্মিত বেড়িবাঁধের নির্মাণকাজ পরিদর্শন করেছেন পানিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। শুক্রবার (৩১ জানুয়ারি) সকালে তিনি এই বেড়িবাঁধ প্রকল্পের নির্মাণকাজ পরিদর্শন করেন।

প্রতিমন্ত্রী বলেন, সদ্য নির্মিত এই বেড়িবাঁধ প্রকল্পের কারণে জনগণের কোনো ধরণের ক্ষয়-ক্ষতি হলে তা বাতিল করা হবে। পরে তিনি নির্মাণকাজের ব্যাপারে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেন এবং বিষয়টিতে কার্যকর ব্যবস্থা নেওয়া নির্দেশনা দেন। সবশেষে মন্ত্রী বাঁশখালীর ছনুয়া এলাকা হয়ে কুতুবদিয়ার উদ্দেশে সাগরপথে রওনা দেন।

নির্মাণকাজ পরিদর্শনকালে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের সাংসদ আলহাজ মোস্তাফিজুর রহমান চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোমেনা আক্তার, থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রেজাউল করিম মজুমদার, পুঁইছুড়ি ইউপির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সোলতানুল গনী চৌধুরী লেদু, বাহারছড়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, পুঁইছড়ি যুবলীগ নেতা আবুল কালাম আযাদসহ পানি উন্নয়ন বোর্ড ও প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, বিগত কয়েকদিন আগে নবনির্মিত বেড়িবাঁধ প্রকল্প নির্মাণকাজের আওতায় শত শত বছরের বসতভিটা উচ্ছেদের বিরুদ্ধে প্রতিকার চেয়ে এলাকাবাসীরা তাদের ক্ষয়ক্ষতি ও পুনর্বাসনের দাবিতে উপজেলার প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করেন। ওই সময় স্থানীয়দের পক্ষে নবনির্মিত এই প্রকল্প বাতিলের দাবি তোলেন স্থানীয় চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা সোলতানুল গনী চৌধুরী।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD