হরতালের কোনো প্রভাব নেই বরিশালে Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




হরতালের কোনো প্রভাব নেই বরিশালে

হরতালের কোনো প্রভাব নেই বরিশালে




নিজস্ব প্রতিবেদক॥  গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে দেশব্যাপী বাম গণতান্ত্রিক জোটের ডাকা আধাবেলার হরতালে কোনো প্রভাব পড়েনি বরিশালে। ত‌বে হরতাল সফল করতে বৃ‌ষ্টি‌তে ভি‌জেই সড়কে অবস্থান নি‌য়ে‌ছে বাম নেতাকর্মী ও সমর্থকরা।

রোববার (৭ জুলাই) নগরের বিভিন্ন সড়ক ঘুরে এমন চিত্রই দেখা যায়। এদিন ভোর ছয়টা থেকে নগরের সদর রোডের কাকলীর মোড় ও জেলখানার মোড় এলাকায় যান চলাচল বন্ধ রাখতে চালকদের অনুরোধ জানায় হরতালের সমর্থনকারীরা। এছাড়া সকাল সাড়ে ছয়টায় জেলখানা মোড়ে হরতা‌লের সমর্থ‌নে হাতে লাল পতাকা নি‌য়ে মিছিলও করেন তারা।

প‌রে সকাল পৌনে সাতটার দিকে যান চলাচল না করার আহ্বান জানিয়ে নগরের কাকলীর মোড় এলাকায় মিছিল বের করে বাম গণতান্ত্রিক জোট। তবে সোয়া আটটার দি‌কে কাকলীর মোড়ে অবস্থান নেওয়া হরতাল সমর্থনকারী‌দের হ‌টি‌য়ে দেওয়ার চেষ্টা করে পু‌লিশ। সে সময় পুলিশের সঙ্গে তাদের বাকবিতণ্ডা সৃ‌ষ্টি হয়।হরতাল সমর্থনকারীরা বল‌ছে, কোনো পি‌কে‌টিং নয়, হরতা‌লের বিষয়বস্তু জনগণ ও চাল‌কদের বু‌ঝি‌য়ে তা‌দের যানবাহন না চালনার অনু‌রোধ করা হ‌চ্ছে।

গণসংহতি আন্দোলন বরিশাল জেলা শাখার আহ্বায়ক দেওয়ান আব্দুর রশিদ নিলু ব‌লেন, এ হরতা‌লে রা‌ষ্ট্রের প্র‌তি‌টি জনগণের সমর্থন থাকা উ‌চিত। কারণ এ হরতাল শুধু আমা‌দের নয়, রা‌ষ্ট্রের প্র‌তি‌টি জনগণের জন্য। আজ গ্যা‌সের দাম বাড়‌লে যানবাহ‌নের ভাড়া ও বিদ্যুৎসহ গ্যাস দি‌য়ে উৎপা‌দিত সব কিছুরই দাম বাড়‌বে। যার প্রভাব প্র‌তি‌টি মানুষ‌কেই ভোগ করত হ‌বে।

তবে এই হরতালে নগরীর জীবনযাত্রায় তেমন কোনো প্রভাব পড়েনি। লঞ্চ ও বাসসহ সব ধরনের যান চলাচল এবং নগরের সব কার্যক্রম স্বাভাবিক রয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বৃ‌ষ্টিমুখর আবহাওয়ার মধ্য দি‌য়েই নগ‌রের ব্যস্ততা স্বাভাবিকভা‌বে বাড়‌তে থা‌কে। স্কুল, ক‌লেজ, কিংবা অ‌ফিস-আদালতে যথাসম‌য়েই কার্যক্রম শুরু হ‌য়ে‌ছে।তবে নিরাপত্তা নিশ্চিতে নগরজুড়ে মোতায়েন রয়েছে বাড়তি পুলিশ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD