স্বামী সেজে ঘুমিয়ে থাকা এক গৃহবধূর সর্বনাশ Latest Update News of Bangladesh

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমরা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে বিশ্বাসী: বরিশালে ইসি হাবিব হিজলায় যৌথ অভিযানে আটক ১০ জেলে, জরিমানা গৃহবধূর স্যালোয়ারের মধ্যে ইয়াবা, অতঃপর … বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির




স্বামী সেজে ঘুমিয়ে থাকা এক গৃহবধূর সর্বনাশ

স্বামী সেজে ঘুমিয়ে থাকা এক গৃহবধূর সর্বনাশ

স্বামী সেজে ঘুমিয়ে থাকা এক গৃহবধূর সর্বনাশ




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ স্বামী সেজে ঘুমিয়ে থাকা এক গৃহবধূর সর্বনাশ করেছেন মাসুদ মিয়া (৪০) নামে এক ব্যক্তি। অন্ধকারে সেই গৃহবধূর ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন মাসুদ। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে কিশোরগঞ্জের কুলিয়ারচরের ফরিদপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নির্যাতিত গৃহবধূ কুলিয়ারচর থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ পেয়ে মাসুদ মিয়াকে গ্রেফতার করে কোর্টে সোপর্দ করেছে পুলিশ।

 

 

অভিযুক্ত মাসুদ মিয়া কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়নের নাপিতেরচর গ্রামের মো. ফজলু মিয়ার ছেলে।মামলা সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনার শিকার হন ওই গৃহবধূ। তিনি তার বসতঘরে মেয়ের সঙ্গে একটি চৌকিতে ঘুমাচ্ছিলেন। আর তার স্বামী ঘরের অন্য আরেকটি চৌকিতে ছেলের সঙ্গে ঘুমাচ্ছিলেন।

 

 

 

এ সময় টিনের ঘরের বেড়ার ফাঁকা দিয়ে বাইরে থেকে দরজা খুলে ঘরে প্রবেশ করে মাসুদ। সে চুপিচুপি ওই গৃহবধূর বিছানায় গিয়ে স্বামী বেশে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। ওই সময় ওই গৃহবধূ তন্দ্রাচ্ছন্ন থাকায় মাসুদকে স্বামী মনে করে কোনো বাধা দেননি। এ ঘটনা শেষে মাসুদ যখন দরজা খুলে বাইরে যেতে চায়, তখন গৃহবধূ লাইট জ্বালিয়ে দেখতে পান লোকটি তার স্বামী নয়- প্রতিবেশী মাসুদ। এ সময় গৃহবধূর চিৎকার শুনে স্বামী-সন্তানরা এগিয়ে এলে মাসুদ দৌড়ে পালিয়ে যায়।

 

 

কুলিয়ারচর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করে কিশোরগঞ্জের কোর্টে পাঠানো হয়। আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD