স্বামীর সঙ্গে ঝগড়া :নিখোঁজ বরিশালের নূসরাত Latest Update News of Bangladesh

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমরা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে বিশ্বাসী: বরিশালে ইসি হাবিব হিজলায় যৌথ অভিযানে আটক ১০ জেলে, জরিমানা গৃহবধূর স্যালোয়ারের মধ্যে ইয়াবা, অতঃপর … বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির




স্বামীর সঙ্গে ঝগড়া :নিখোঁজ বরিশালের নূসরাত

স্বামীর সঙ্গে ঝগড়া :নিখোঁজ বরিশালের নূসরাত

স্বামীর সঙ্গে ঝগড়া :নিখোঁজ বরিশালের নূসরাত




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ স্বামীর সঙ্গে ঝগড়া করতে করতে রাজধানীর পোস্তগোলা সেতু থেকে বুড়িগঙ্গায় লাফ দিয়ে নূসরাত আক্তার মালা (১৮) নামে এক তরুণী নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

 

 

খবর পেয়ে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করলেও শুক্রবার দুপুর পর্যন্ত নিখোঁজ তরুণীর সন্ধান মেলেনি।

 

 

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন দোকানদার জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে এক যুবক ও এক তরুণী ব্রিজের মাঝামাঝি দাঁড়িয়ে ছিল। একপর্যায়ে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। তখন যুবক তরুণীকে মারধর করে। বিষয়টি দেখে উপস্থিত দোকানদাররা এগিয়ে গিয়ে জানতে পারেন তারা স্বামী-স্ত্রী। ঝগড়ার একপর্যায়ে হঠাৎ করে তরুণী ব্রিজ থেকে বুড়িগঙ্গায় লাফ দেয়।

 

 

নিখোঁজ তরুণীর দাদি নুরজাহান বেগম বলেন, আমরা রাত সাড়ে ১১টায় নূসরাতের বান্ধবী বৃষ্টি আক্তারের মাধ্যমে খবর পাই। নুসরাতের স্বামী মজিবর বৃষ্টিকে জানিয়েছে, নুসরাত ব্রিজ থেকে বুড়িগঙ্গা নদীতে লাফ দিয়ে আত্মহত্যা করেছে। পরে এসে রাতে অনেক খুঁজেছি এবং নৌ পুলিশকে জানিয়েছি।

 

 

তিনি আরও বলেন, ১ বছর আগে বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ থানার দড়িচর খাজিরা গ্রামের মালার সঙ্গে পটুয়াখালীর বাউফল থানার দাসপাড়া গ্রামের মতিউর রহমানের ছেলে মজিবর প্রেম করে বিয়ে করে। পরে উভয়ের পরিবার বিয়ে মেনে নেয়।

 

 

বিয়ের পর স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়াঝাটি লেগেই থাকতো। যৌতুকের জন্য প্রায়ই মজিবর মালাকে মারধর করত।

 

 

মালার মা রুমা বেগম বলেন, যাত্রাবাড়ীর মীরহাজিরবাগ কাউন্সিলর হাবু মিয়ার বাসার গলিতে আমরা ভাড়া থাকি। মেয়ে ও জামাই পাশেই ভাড়া বাসায় থাকে। বৃহস্পতিবার রাত ৯টায় মালা বাসা থেকে বোরকা নিয়ে স্বামীর সঙ্গে বের হয়। মেয়েকে তখন রাগান্বিত দেখি। জিজ্ঞেস করলে ও বলে- জামাই দাঁড়িয়ে আছে। রাত সাড়ে ১১টায় মালার বান্ধবীর মাধ্যমে মালার নিখোঁজের খবর পাই।

 

 

এ ব্যাপারে সদরঘাট নৌ থানার এসআই শহীদুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে আসে। কিন্তু বৈরী আবহাওয়ার কারণে তারা নদীতে নামতে পারেনি। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত খুঁজেও তরুণীর সন্ধান পাওয়া যায়নি। তবে নদীতে তল্লাশি অভিযান অব্যাহত আছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD