স্বজনদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি শেষে ফিরতে হচ্ছে চিরচেনা রাজধানীতে Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




স্বজনদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি শেষে ফিরতে হচ্ছে চিরচেনা রাজধানীতে

স্বজনদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি শেষে ফিরতে হচ্ছে চিরচেনা রাজধানীতে




নিজস্ব প্রতিবেদক।।  ঈদুল ফিতরের ছুটি শেষে আবার রাজধানীতে ফিরতে শুরু করেছে কর্মজীবী মানুষ। গতকাল শুক্রবার ঢাকায় ফেরা মানুষের চাপ কিছুটা কম থাকলেও আজ শনিবার সকাল থেকে রাজধানীতে ফেরা মানুষের চাপ বাড়তে থাকে।ঈদুল ফিতরের ছুটিতে রাজধানী ছাড়েন বহু মানুষ।

স্বজনদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি শেষে আবার তাদের ফিরতে হচ্ছে চিরচেনা নগরীতে।যাত্রাপথের ভোগান্তি ও যানজট এড়াতে অনেকে গতকাল শুক্রবার থেকেই ঢাকায় আসেন। আবার অনেকে শনিবার থেকে ঢাকায় আসছেন। আগামীকাল রবিবার থেকে ব্যাংক, বীমা, আর্থিক প্রতিষ্ঠানসহ সব সরকারি অফিস আদালত খুলবে।

আন্তঃজেলা কর্তৃপক্ষের বরাতে জানা গেছে, দেশের উত্তরবঙ্গ থেকে ঢাকার ফেরার চাপ থাকবে শনিবার দিনভর। সকাল থেকে উত্তরবঙ্গ থেকে ঢাকার গাবতলী, সায়েদাবাদ, শ্যামলী, কল্যাণপুর, যাত্রাবাড়ীতে ফিরেছে অনেক বাস। যার সবগুলোই ছিল যাত্রী পরিপূর্ণ।
শাহীন নামের একজন যাত্রী জানান, নাড়ির টানে ঢাকা ছাড়লেও আবার কর্মের প্রয়োজনে দ্রুত ফিরতে হয়েছে। একদিন ছুটি বেশি কাটালে, ঈদের ছুটির টাকা অফিস কেটে নেবে বলে জানান তিনি। বলেন, ‘একদিন বেশি ছুটি কাটালে, পুরো পাঁচ দিনের বেতন কেটে নেবে। তাই কষ্ট হলেও চলে আসলাম।

একইভাবে ঢাকায় ফেরার মানুষের চাপ দেখা গেছে দেশের দক্ষিণবঙ্গ থেকে ফেরা মানুষের ক্ষেত্রে। সদরঘাট লঞ্চ টার্মিনালে সকাল থেকেই ভিড়েছে বরিশাল, ভোলা, চাঁদপুর, বরগুনা থেকে আগত লঞ্চ। আর এসব লঞ্চ ছিল যাত্রীতে পরিপূর্ণ।

শনিবার সকালে বরগুনা থেকে ঢাকায় ফিরেছেন বেসরকারি প্রতিষ্ঠানের কর্মচারী মো. রাজু। রাজু বলেন, ‘আজ থেকে অফিস শুরু। চাইলেও একদিন বেশি ছুটি কাটানোর সুযোগ নাই। তাই সকাল সকাল আসতে হলো।

লঞ্চে যাত্রী পরিমাণ স্বাভাবিক এবং টিকেটের মূল্যও স্বাভাবিক ছিল বলে জানান রাজু।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD