স্ত্রীকে পরকীয়া থেকে ফিরে আসতে বলায় স্বামীকে রশি দিয়ে বেঁধে নির্যাতন Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




স্ত্রীকে পরকীয়া থেকে ফিরে আসতে বলায় স্বামীকে রশি দিয়ে বেঁধে নির্যাতন

স্ত্রীকে পরকীয়া থেকে ফিরে আসতে বলায় স্বামীকে রশি দিয়ে বেঁধে নির্যাতন

স্ত্রীকে পরকীয়া থেকে ফিরে আসতে বলায় স্বামীকে রশি দিয়ে বেঁধে নির্যাতন




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ স্ত্রীকে পরকীয়া থেকে ফিরে আসতে বলায় স্বামীকে রশি দিয়ে বেঁধে পেটানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনা জানার পর বিষয়টি তদন্তে নামে থানা পুলিশ। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়ায় অভিযুক্ত স্ত্রী ও সন্তানকে আটক করা হয়েছে।

 

 

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়নের মাইঙ্গ্যাপাড়া এলাকায় গত সোমবার দিনগত রাত আনুমানিক ২টার সময় এ ঘটনা ঘটে।

 

 

 

আহত স্বামী আবুল হোসেন প্রকাশ আবু ভাণ্ডারীকে (৫০) পুলিশ উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেন। সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

ভুক্তভোগী আবু ভাণ্ডারীর দাবি, ধর্মপুর ইউনিয়নের আলমগীর চৌধুরী বাড়ির আব্দুল কাদেরের সঙ্গে পরকীয়ায় লিপ্ত জড়িয়ে পড়েন তার স্ত্রী শাহিন আক্তার (৩৮)। তিনি নিজ ঘরে বেশ কয়েকবার আপত্তিজনক অবস্থায়ও দেখেছেন। এ নিয়ে স্ত্রীকে বার বার নিষেধ করার পরও সংশোধন না হওয়ায় আবু ভান্ডারী স্থানীয় শঙ্খ নদে ঝাঁপ দিয়ে আত্মহত্যারও প্রচেষ্টা চালান। কিন্তু সে সময় স্থানীয়রা তাকে বাধা দেওয়ায় আত্মহত্যা করতে পারেননি। এরই মধ্যে গত সোমবার গভীর রাতে নিজঘরে পরকীয়া প্রেমিক কাদেরের অবস্থানকে কেন্দ্র করে স্ত্রীর সঙ্গে বাকবিতণ্ডা হয়। এ সময় স্ত্রীর পক্ষে যোগ দেন ছেলে খাইরুল এনাম (২০) ও মেয়ে ফাতেমা ইয়াছমিন (১৮)। এক পর্যায়ে আবু ভাণ্ডারীকে মারতে মারতে ঘর থেকে বের করে এনে রাস্তার উপর ফেলে রশি দিয়ে বেঁধে মারতে থাকে।

 

 

সাতকানিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ জানান, আবু ভাণ্ডারীর স্ত্রীর সঙ্গে কাদেরের পরকীয়ার বিষয়টি স্থানীয় সবাই জানে। এটি নিয়ে আগেও বেশ কয়েকবার ঝামেলা হয়েছে। গভীর রাতে আবু ভাণ্ডারীকে মারধরের একটি ভিডিও ভাইরাল হলে অভিযুক্ত স্ত্রী-সন্তানকে পুলিশ থানায় নিয়ে আসে। এ বিষয়ে আবুল হোসেন বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগও করেছেন।

 

 

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু বলেন, ‘এক লোককে গভীর রাতে পেটানোর বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে পুলিশের পক্ষ থেকে খবরাখবর নেওয়া হয়। বিষয়টি সম্পর্কে বিস্তারিত জানতে স্ত্রী-সন্তানকে থানায় আনা হয়েছে।’

 

 

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ‘আবুল হোসেন ওরফে আবু থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD