সেরনিয়াবাত আশিক আবদুল্লাহর জন্মদিন উপলক্ষে গৌরনদীতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




সেরনিয়াবাত আশিক আবদুল্লাহর জন্মদিন উপলক্ষে গৌরনদীতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

সেরনিয়াবাত আশিক আবদুল্লাহর জন্মদিন উপলক্ষে গৌরনদীতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

সেরনিয়াবাত আশিক আবদুল্লাহর জন্মদিন উপলক্ষে গৌরনদীতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত




সুমন তালুকদার,স্টাফ রিপোর্টার॥ গৌরনদী আগৈলঝাড়ার ভবিষ্যৎ কান্ডারী, নতুন প্রজন্মের প্রাণ পুরুষ, পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক বরিশাল-১ আসনের সাংসদ আবুল হাসনাত আবদুল্লাহথর ছেলে এবং বরিশাল জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, যুবরত্ন সেরনিয়াবাত আশিক আবদুল্লাহথর শুভ জন্মদিন উপলক্ষ্যে বরিশালের গৌরনদীতে কোরআন পাঠ, দোয়া ও অসহায় এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

 

 

আজ বাদ যোহর বাদ উপজেলার টরকী নীলখোলা জাবালে নুর জামে মসজিদে উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ শিবলী হাওলাদারের উদ্যোগে সেরনিয়াবাত আশিক আবদুল্লাহথর জন্মদিন উপলক্ষ্যে তার ও দক্ষিণ বঙ্গের সিংহ পুরুষ জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

 

পরে অসহায় এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করেন গৌরনদী উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ শিবলী হাওলাদার।

 

 

নতুন প্রজন্মের প্রাণ পুরুষ যুবরত্ন সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও কৃষকলীগের প্রতিষ্ঠাতা সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ছোট নাতি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD