সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়ণের দাবিতে গৌরনদীতে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়ণের দাবিতে গৌরনদীতে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি

সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়ণের দাবিতে গৌরনদীতে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি

সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়ণের দাবিতে গৌরনদীতে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি




সুমন তালুকদার,স্টাফ রিপোর্টার॥ সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়ণের দাবিতে প্রধানমন্ত্রীর বরাবরে সারাদেশের ন্যায় রবিবার বেলা সাড়ে এগারোটার দিকে বরিশালের গৌরনদীতে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

 

 

 

দেশের জেলা ও উপজেলা থেকে তৃণমূল পযার্য়ে সাংবাদিকদের সমন্বয়ে গড়ে ওঠা বৃহত্তর সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশহিসেবে বরিশালের গৌরনদীর অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি কমিশনার (ভূমি) আরিফুল ইসলাম প্রিন্সের কাছে স্মারকলিপি প্রদান করা হয়। বিএমএসএফথর কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য খোকন আহম্মেদ হীরার নেতৃত্বে ফোরামের গৌরনদী উপজেলা শাখার নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

 

 

 

স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার রাজনৈতিক বিশাল বিস্তৃত কর্মযজ্ঞের বাইরেও তৎকালীন প্রথিতযশা সাংবাদিকদের একান্ত আস্থার মধ্যে রেখে আপামর জনতার তথ্য জানার অধিকারকে সমুন্নত রেখেছেন। সাংবাদিক বান্ধব প্রধানমন্ত্রী হিসেবে আপনিও সেই ধারা অব্যাহত রেখেছেন। কিন্তু দলের দ্বিতীয় এবং তৃতীয় সারির কতিপয় নেতা আর প্রজাতন্ত্রের কতিপয় দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারীরা তাদের ব্যক্তিগত স্বার্থসিদ্ধির লক্ষ্যে বরাবরই সাংবাদিকদের সাথে বৈরীতার সম্পর্ক সৃষ্টি করে বিতর্কের সূত্রপাত ঘটাচ্ছে। যা সরকার ও সাংবাদিকদের মাঝে দূরত্ব সৃষ্টিমূলক বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি করে।

 

 

 

এছাড়াও ওই মহলটির দৌরাত্মের কারণেই দেশের বিভিন্নস্থানের সাংবাদিকরা হামলা, মামলা, হয়রানিসহ নানারকম নীপিড়নের শিকার হয়ে থাকেন। ফলে সাংবাদিকদের ব্যক্তি ও পারিবারিক জীবন বিপন্ন হয়ে পরে। তাই সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে ‘মাদার অব মিডিয়াথ উপাধিতে ভুষিত করতে চাই।

 

 

 

স্মারকলিপি প্রদানের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএমএসএফথর সদস্য প্রেমানন্দ ঘরামী, মোহাম্মদ আলী বাবু, হাসান মাহমুদ, এসএম মিজান, সুমন তালুকদার,আরিফিন রিয়াদ, নাসির উদ্দিন লিটু, মাসুদ সরদার, এইচএম লিজন, সাইফুল ইসলাম, তারেক মাহমুদ আলী, অনিক সরকার প্রমুখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD