সমাজ-সংসার তথা রাষ্ট্র গঠনে পুলিশ-জনতার এক হয়ে কাজ করতে হবে-এমপি শাহে আলম Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




সমাজ-সংসার তথা রাষ্ট্র গঠনে পুলিশ-জনতার এক হয়ে কাজ করতে হবে-এমপি শাহে আলম

সমাজ-সংসার তথা রাষ্ট্র গঠনে পুলিশ-জনতার এক হয়ে কাজ করতে হবে-এমপি শাহে আলম




মো.সুজন মোল্লা,বানারীপাড়া॥  পুলিশের সাথে কাজ করি মাদক,জঙ্গি ও সন্ত্রাস মূক্ত দেশ গড়ি প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পুলিশই জনতা-জনতাই পুলিশ শ্লোগানকে মনে ধারণ করে কমিউনিটি বরিশালের বানারীপাড়ায় কমিউনিটি পুলিশিং-ডে,উদযাপন করা হয়েছে। ২৬ অক্টোবর শনিবার সকাল ১০ টায় প্রথমে বানারীপাড়া থানা চত্ত্বর থেকে এ উপলক্ষে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে পৌরসভার উপ-শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদে গিয়ে শেষ হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদের সভাপতিত্বে কমিউনিটি পুলিশিং-ডের ওপরে শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলম প্রধান অতিথির বক্তৃতায় বলেন,পুলিশকে যথাযথভাবে জনগনকে সেবা প্রদান করতে হবে। আবার জনগনকেও পুলিশ বাহিনীকে সমাজের অসংলগ্ন সকল প্রকার তথ্যদিয়ে সহযোগিতা করতে হবে। জনগন আর পুলিশ এক হয়ে সমাজ,সংসার তথা রাষ্ট্র গঠনে কাজ করলে আমরা একটি সু-শৃঙ্খল রাষ্ট্রীয় পরিবার গড়তে পারবো।

বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খলিলুর রহমান,ওসি (তদন্ত) মো. জাফর আহম্মেদের পৃষ্টপোশকতায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বরিশাল জেলার সহকারি পুলিশ সুপার সামস-ই-তাবির,সার্কেল পুলিশ সুপার মো. আনোয়ার সাঈদ,বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা।

বানারীপাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমনের সঞ্চালনায় কমিউনিটি পুলিশিং-ডের অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. মাহামুদ হোসেন মাখন,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু। উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সহ-সভঅপতি ও বন্দর বাজার পরিচালনা কমিটির সভাপতি মো. মজিবুর রহমান,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর ইউপির চেয়ারম্যান আ. জলিল ঘরামী,আক্তার হোসেন মোল্লা,সাংগঠনিক সম্পাদক ও সলিয়াবাকপুর ইউপির চেয়ারম্যান মো. জিয়াউল হক মিন্টু,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মা. জাহিদ হোসেন,এছাড়াও ধর্মীয়,রাজনৈতিক,সামাজিক,শিক্ষা প্রতিষ্ঠান,সাংস্কৃতিক এবং পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ কমিউনিটি পুলিশিং-ডের অনুষ্ঠানে অংশ নেন। তাদের এই অংশ গ্রহন যেন পুলিশ-জনতার মিলন মেলায় রুপ নিয়েছিলো।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD