শ্রীপুরে ফ্লিম স্টাইলে চাঁদাবাজি-চাঁদা না পেয়ে মা-মেয়েকে প্রকাশ্যে শ্লীলতাহানি Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




শ্রীপুরে ফ্লিম স্টাইলে চাঁদাবাজি-চাঁদা না পেয়ে মা-মেয়েকে প্রকাশ্যে শ্লীলতাহানি

শ্রীপুরে ফ্লিম স্টাইলে চাঁদাবাজি-চাঁদা না পেয়ে মা-মেয়েকে প্রকাশ্যে শ্লীলতাহানি




নিজস্ব প্রতিবেদক: বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুরে কাটা তারের বেড়া দিয়ে একটি পরিবারকে অবরুদ্ধ রেখে ২ লাখ টাকা চাঁদার দাবিতে পিঠিয়ে হত্যার চেষ্টায় জখম করাসহ মা-মেয়েকে প্রকাশ্যে শ্লীলতাহানি ঘটনাও ঘটেছে।আহতের চিকিৎসা সেবা নিতে বরিশাল শেবাচিম হাসপাতালে যেতে বাঁধা দিয়ে গৃহবন্দী করার অভিযোগ ভুক্তভোগী পরিবারের।

স্হানীয় বাসিন্দা-পুলিশ ও ভুক্তভোগী পরিবারের অভিযোগ সুত্রে জানা যায়,শ্রীপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ শামসুল হক মিস্ত্রী শশুর বাড়িতে জমি ক্রয়ের পর দীর্ঘ ২৬ বছর বসবাস করছেন।

সম্প্রতি তার ৩ ছেলে ঢাকায় স্ক্রীন প্রিন্টের কারখানা দিয়ে স্বাবলম্বি হওয়ায় ১৪ লাখ টাকা খরচ করে দ্বিতলা ভবন (ঘর) নির্মাণ করছে।একারনেই স্হানীয় কুচক্রী মহলের ষড়যন্ত্রেরই অংশ হিসেবে বিএনপির সমর্থক হাবিব বেপারীর নেতৃত্বে ১০/১২ জন কথিত আ.লীগের সন্ত্রাীরা ২ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল।

এনিয়ে এলাকার গন্যমান্য ব্যক্তিরা একাধিকবার আপোষ-মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়েছে।

গতকাল শুক্রবার (৭ জুন ২০১৯) শ্রীপুরের আঃ রশীদ বেপারীর ছেলে হাবিব বেপারী,হারুন বেপারী,রাকিব,জলিল,অলিউল্লাহ সহ ১০/১২ জনের সশস্ত্র ক্যাডাররা শামসুল হক মিস্ত্রী কাছে দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে কাটা তারের বেড়া গৃহবন্দি করে রেখেছে।আজ শনিবার সন্ধা ৭টায় শাহিন ঘর থেকে বের হলে তাঁকে পিঠিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে।শাহিনের মা ফরিদা ও তার ছোট্ট বোন শারমিন এসএসসি পরীক্ষার্থী শাহিনের প্রান রক্ষার্থে এগিয়ে গেলে তাদেরকেও পিঠিয়ে জখম পূর্বক পরনের কাপড়-চোপড় ছিঁড়ে নিয়ে উলঙ্গ করে ফেলেছে জানিয়েছে শামসুল হক মিস্ত্রী।

তিনি আরোও জানিয়েছে,তার ৫ সন্তান এবং স্ত্রীর দেহের বিভিন্ন স্হানে ক্ষত-বিক্ষত করে রক্তক্ষয়ী মারত্বক জখম করা হয়েছে।শারমিনকে তুলে নিয়ে গনধর্ষনের চেষ্টা করেছিল।শাহিন,রিপন,রাসেদ,রাসেল ৪ ভাই প্রতিবাদ করায় অলিউল্লাহ,রাকিব,ফরহাদ,সোহেল সহ ৬জন লম্পট ছেড়ে দিয়ে চলে যান।আমি আমার ৩ ছেলে পালিয়ে ভোলায় এসে আত্মরক্ষার চেষ্টা করছি।শামসুল খাঁনের ব্যবহৃত এই মোবাইল ফোন (01722-020175) নাম্বার থেকে সাংবাদিকদের কাছে অভিযোগ দিয়েছেন।

আলিমাবাদ ইউনিয়নের সাবেক মেম্বার ও আ.লীগ নেতা মোঃ জয়নাল আবেদীন বেপারী সাংবাদিকদের জানায়,শামসুল হক মিস্ত্রী(শামসুল খাঁন)তার জমিতে সে ঘর উত্তোলন করে বসবাস করেছে।আমরা এলাকার জনপ্রতিনিধিদের সাথে নিয়ে জমি জরিপের মাধ্যমে ফয়সালা দিয়েছি।পরে রশীদ বেপারীর ছেলে আলী হোসেন বেপারীর ওয়ারিশগনের ৮শতাংশ জমি ক্রয় পূর্বক দখলে নেয়ায় ভুল বুঝাবুঝির কারণে ঝগড়া হয়েছে।

কাটা তারের বেড়া নয়।কাঠ দিয়ে বাউন্ডারী দিয়ে শামসুল খাঁনের সহ বাড়ির সবাইকেই পথ অবরুদ্ধ করা হয়েছে।বাড়ির সকলেই গৃহবন্দি রয়েছে।স্হানীয় মেম্বারের নেতৃত্বে শশালিস-মিমাংসা হবে।

এব্যাপারে শ্রীপুর ইউনিয়নের আ.লীগের সভাপতি ও চেয়ারম্যান মোঃ হারুন অর রশীদ মোল্লা জানায়,একটি পরিবারকে গৃহবন্দি করে এরকম ঘটনা অত্যান্ত দুঃখজনক বলে বিবেচ্য।আমি শামসুল হকের পরিবারের অভিযোগ পেয়ে স্হানীয় মেম্বার সহ আগের শালিসগনকে ফয়সালা করতে অনুরোধ করছি।দুয়েক দিনের মধ্যে সমাধান করা সম্ভব হবে।

এবিষয়ে মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আবিদুর রহমান সাংবাদিকদের জানিয়েছেন,অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্হা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD