শেখ হাসিনার পতন নয়, দেশে সুষ্ঠু নির্বাচন চাই: কাদের সিদ্দিকী Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




শেখ হাসিনার পতন নয়, দেশে সুষ্ঠু নির্বাচন চাই: কাদের সিদ্দিকী

শেখ হাসিনার পতন নয়, দেশে সুষ্ঠু নির্বাচন চাই: কাদের সিদ্দিকী




অনলাইন ডেস্ক :
সরকার পতন নয় বরং দেশে একটি সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য নির্বাচন দাবি করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। তিনি বলেছেন, নির্বাচন সুষ্ঠু হলে তার দল অংশ নেবে।

শনিবার (৮ সেপ্টেম্বর) দলের বর্ধিত সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। এ সময় তিনি আরো বলেন, এখনো কোনো জোটে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেয়নি কৃষক শ্রমিক জনতা লীগ।

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, বিএনপি ও আওয়ামী লীগ থেকে সমদূরত্বে জাতির আকাঙ্খা পরিপূরণ করার জন্য আমরা একটা জাতীয় ঐক্য চাই। যদি বিশ্বাসযোগ্য ও প্রভাবমুক্ত নির্বাচন হয়। আমরা আনন্দের সঙ্গে বলতে চাই, সেই নির্বাচনে আমরা অংশগ্রহণ করবো। বিএনপি নির্বাচন করবে, না করবে না। এটা বিএনপির ব্যাপার। আমরা এখন সুষ্ঠু নির্বাচন চাই। শেখ হাসিনার পতনও চাই না। সেই সাথে এ সরকারের পতনও চাই না।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD