শরীর কেটে অ্যাসিড ঢেলে লিখেছেন বঙ্গবন্ধু-শেখ হাসিনার নাম Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




শরীর কেটে অ্যাসিড ঢেলে লিখেছেন বঙ্গবন্ধু-শেখ হাসিনার নাম

শরীর কেটে অ্যাসিড ঢেলে লিখেছেন বঙ্গবন্ধু-শেখ হাসিনার নাম

শরীর কেটে অ্যাসিড ঢেলে লিখেছেন বঙ্গবন্ধু-শেখ হাসিনার নাম




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ‘যারা মুজিবের ভাস্কর্যের বিরুদ্ধে কথা বলে তারা আলবদর রাজাকার, ‘শেখ হাসিনার সরকার, বার বার দরকার, ‘যত দিন রবে দেশ, ততদিন আওয়ামী লীগের বাংলাদেশ, ‘ফরিদুল হক খান দুলাল এমপিকে ধর্ম প্রতিমন্ত্রী করায় শেখ হাসিনাকে ধন্যবাদ।’

 

 

এই স্লোগানগুলো কাগজে কিংবা দেয়ালে নয়; শরীর কেটে অ্যাসিড ঢেলে লিখেছেন জামালপুরের দিনমজুর ময়েছেন (২৯)। তিনি ইসলামপুর উপজেলার চরপুটিমারি ইউনিয়নের বেনুয়ারচর গ্রামের মৃত আব্দুল মমিনের ছেলে।

 

 

খোঁজ নিয়ে জানা যায়, তিনি আওয়ামী লীগের কর্মী নন। আওয়ামী লীগ থেকে সুযোগ-সুবিধাও নেননি। খেটে খাওয়া মানুষ। একজন দিনমজুর। তিনি এসব কাউকে দেখানোর আশায় করেননি। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের প্রতি অকৃত্রিম ভালোবাসা থেকে এ কাজ করেছেন।

 

 

মেলান্দহ উপজেলার বাসিন্দা সবুজ মিয়া জানান, ময়েছেন তার বাড়িতে রাজমিস্ত্রির কাজ করতেন। একদিন গোসলের সময় তিনি ময়েছেনের শরীরে স্লোগানগুলো দেখতে পান। দেখে তিনি অবাক হন। তারপর এভাবে স্লোগান লেখার কারণ জানতে চান। কিন্তু তাকে কিছুই জানাননি ময়েছেন।

 

 

তবে প্রতিনিধিকে ময়েছেন জানিয়েছেন, তার বাপ-দাদা আওয়ামী লীগ করতেন। তার জেঠা এখনো ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। তাদের মুখে তিনি বঙ্গবন্ধুর বীরত্বের কথা শুনে বড় হয়েছেন। সেই থেকে তিনি বঙ্গবন্ধু ও আওয়ামী লীগকে ভালোবাসেন। বঙ্গবন্ধু ও আওয়ামী লীগকে ধারণ করেন মনেপ্রাণে।

 

 

তিনি বলেন, দিনমজুরির কাজে বিভিন্ন জেলায় গেছি। সারাদেশে যে উন্নয়ন দেখেছি; বিশেষ করে পদ্মা সেতু নির্মাণ দেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভক্ত হয়ে যাই। বঙ্গবন্ধু ও শেখ হাসিনা এবং তার দলের প্রতি ভালোবাসা থেকে এমন কাজ করেছি আমি।

 

 

এমন কাজ ময়েছেন কীভাবে করেছেন জানতে চাইলে স্ত্রী রীনা জানান, তার স্বামী কখন কোথায় কীভাবে লিখেছেন তা জানেন না। হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তিনি জানতে পারেন, তার স্বামী স্টিলের পাত দিয়ে শরীর কেটে তারপর রক্ত মুছে ফেলেন। পরে কাটা স্থানগুলোতে অ্যাসিড ঢেলে দিয়ে ওষুধ খেয়ে ক্ষত শুকিয়েছেন।

 

 

চরপুটিমারি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামছুজ্জামান সুরুজ মাস্টার বলেন, ৫০ বছরের রাজনৈতিক জীবনে এমন কোনো ঘটনা শুনিনি; দেখিনি। রাজনীতির বাইরে থেকেও একটি রাজনৈতিক দল ও তার নেতৃবৃন্দের প্রতি ভালোবাসার এমন বহিঃপ্রকাশ বর্তমানে বিরল। তার কাছ থেকে আমাদের শিক্ষা নেওয়ার আছে।

 

 

ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুন নাছের বলেন, এমন ভক্ত আছে বলেই আওয়ামী লীগ আজো মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। বার বার রাষ্ট্রীয় ক্ষমতায় আসছে দল। দেশ ও দশের কল্যাণে কাজ করে যেতে পারছেন শেখ হাসিনা। আমি ময়েছেনের মতো নিঃস্বার্থ আওয়ামীপ্রেমীদের শ্রদ্ধা জানাই।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD