লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনার এক মাস,এখনো স্ত্রী ও নাতির অপেক্ষায় আমতলীর কামাল Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনার এক মাস,এখনো স্ত্রী ও নাতির অপেক্ষায় আমতলীর কামাল

লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনার এক মাস,এখনো স্ত্রী ও নাতির অপেক্ষায় আমতলীর কামাল

লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনার এক মাস,এখনো স্ত্রী ও নাতির অপেক্ষায় তালতলর কামাল
নিখোঁজ রেখা বেগম ও তার নাতি জুনায়েদ শিকদার।




আমতলী প্রতিনিধি॥ আগামীকাল (২৩ জানুয়ারি) ঝালকাঠির সুগন্ধা নদীতে লঞ্চ অগ্নিকাণ্ডের ঘটনার এক মাস পূর্ণ হবে। দবে এখনো নিখোঁজ রয়েছে বরগুনার তালতলী উপজেলায় ছোটবগী গ্রামের নানি-নাতি। এক মাসেও তাদের সন্ধান পায়নি স্বজনরা। তারা বেঁচে আছে নাকি মারা গেছে তাও নিশ্চিত করতে পারেনি পুলিশ ও প্রশাসন।

 

 

 

লঞ্চ দুর্ঘটনার পরদিন (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় বরগুনা জেলা প্রশাসনের পক্ষ থেকে ২২ জন নিখোঁজের খসড়া তালিকা করা হয়। ওই তালিকায় তালতলী উপজেলার ছোটবগী পিকে মাধ্যমিক বিদ্যালয়ে পাশের বাসিন্ধা কামাল শিকদারের স্ত্রী রেখা বেগম (৩৫) ও তাঁর নাতি মো. জুনায়েদ শিকদারের (৭) নাম রয়েছে।

 

 

লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনার এক মাস পূর্ণ হলেও এখনো তাদের দুজনকে তার স্বজনরা খুঁজে পায়নি। তারা আদৌ বেঁচে আছে নাকি মারা গেছে তাও তারা নিশ্চিত করে বলতে পারছে না।

 

 

নিখোঁজ রেখা বেগমের স্বামী কামাল শিকদার কালের কণ্ঠকে বলেন, ‘মনকে বুঝাতে পারছি না। কাঁদতে কাঁদতে চোখের পানি শুকিয়ে গেছে। আদৌ আমার স্ত্রী ও নাতি বেঁচে আছে না মারা গেছে তা এখনো বলতে পারছি না।

 

 

ছোটবগী ইউনিয়নের চেয়ারম্যান মুহা. তৌফিকুজ্জামান তনু বলেন, ‘লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনার এক মাস অতিবাহিত হয়েছে। কিন্ত নিখোঁজ ওই নানি-নাতিকে খুঁজে পাওয়া যায়নি। এখনো তাদের আশায় পথ চেয়ে আছে পরিবার। ‘

 

 

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাকোয়াত হোসেন তপু বলেন, ‘রেখা বেগম ও তাঁর নাতি মো. জুনায়েদ শিকদারের নিখোঁজের বিষয়টি আমার জানা নেই। ‘

 

 

এর আগে, ২৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) দিবাগত রাত ৩টার দিকে নলছিটি উপজেলার সুগন্ধা নদীর পোনাবালীয়া ইউনিয়নের দেউরী এলাকায় বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চের ইঞ্জিনরুম থেকে আগুন লেগে ৪২ জনের মৃত্যু হয়। আহত হয়েছে প্রায় ২০০ শতাধিক যাত্রী এবং এখনো নিখোঁজ রয়েছে অনেকে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD