র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী আটক Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী আটক

র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী আটক




অনলাইন ডেস্ক:  মাদারীপুরের কালকিনি থেকে এক হাজার ৫৮০ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে মাদক বিক্রির ২৪ হাজার ৮শ টাকা।

আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে কালকিনি থানাধীন ডিগ্রীর এলাকার আরাম আলীর পুকুরের দক্ষিণ-পূর্ব পাশে এই আটক ও উদ্ধার অভিযান পরিচালনা করে র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি ক্যাম্পের বিশেষ অভিযানিক দল।

আটকৃত মাদক ব্যবসায়ীর নাম মো. ইদ্রিস আলী (৫৫)। তিনি কালকিনি থানাধীন জলিরা গ্রামের মৃত আয়ুব আলী’র ছেলে। তার বিরুদ্ধে র‌্যাব-৮ এর ডিএডি মো. আল মামুন শিকদার বাদী হয়ে কালকিনি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছেন।

র‌্যাব-৮ থেকে প্রেরিত ই-মেইল বার্তায় জানানো হয়েছে, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ইদ্রিস আলীকে ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ অর্থ সহ আটক করা হয়। এসময় তার কাছ থেকে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত মোবাইল সেট জব্দ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD