রাজাপুরে রোগীর পরিবর্তে যাত্রী বহন করায় এ্যাম্বুলেন্স জব্দ Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




রাজাপুরে রোগীর পরিবর্তে যাত্রী বহন করায় এ্যাম্বুলেন্স জব্দ

রাজাপুরে রোগীর পরিবর্তে যাত্রী বহন করায় এ্যাম্বুলেন্স জব্দ




রাজাপুর প্রতিনিধি॥ ঝালকাঠির রাজাপুরে করোনা ভাইরাসের কারনে লকডাউনের মধ্যে প্রতারণার আশ্রয় নিয়ে ঢাকা থেকে রোগীর পরিবর্তে যাত্রী বহন করে রাজাপুরে আসায় একটি এ্যাম্বুলেন্স জব্দ করেছে স্বাস্থ্য বিভাগ।১৯ এপ্রিল রবিবার দুপুর বারটার দিকে উপজেলার বড়ইয়া ইউনিয়নের কলাকোপা গ্রামে রাস্তার পাশ থেকে ঢাকা মেট্রো ছ ৭১-২৭৮৪ নম্বরের এ এ্যাম্বুলেন্সটি জব্দ করে স্বাস্হ্য বিভাগ।

জানাগেছে, রোববার ১৯ এপ্রিল সকালে ঢাকা থেকে ১০,/ ১২জনের যাত্রী নিয়ে রাজাপুর উপজেলার বড়ইয়া কলাকোপা আসে এ্যামবুলেন্সটি।খবর পেয়ে স্থানীয়রা স্বাস্থ্য কর্মীদের সাথে নিয়ে এ্যামবুলেন্সটি আটক করে।উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ হাওলাদার ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবুল খায়ের মাহমুদ রাসেল সহ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে এ্যাম্বুলেন্সটি পরিত্যক্ত অবস্হায় পায়। ।পরে এ্যাম্বুলেন্সটি জব্দ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ নিজেদের জিম্মায় নিয়ে আসে।

রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদার আজ ১৯ এপ্রিল রাত ৯.০০ ঘটিকায় মুঠো ফোনে বলেন, সংক্রমন রোগ নিয়ন্ত্রণ,নির্মূল ও প্রতিরোধ আইন ২০১৮ এর ১৯ (১) ধারায় এ্যম্বুলেন্সটি জব্দ করা হয়েছেএবং গাড়িটি নিলামে দেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD