রাজাপুরে খাদ্য বান্ধব কর্মসূচির ১২ বস্তা চাল 'গিলে খেতে পারলোনা' ইউপি সদস্য Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




রাজাপুরে খাদ্য বান্ধব কর্মসূচির ১২ বস্তা চাল ‘গিলে খেতে পারলোনা’ ইউপি সদস্য

রাজাপুরে খাদ্য বান্ধব কর্মসূচির ১২ বস্তা চাল ‘গিলে খেতে পারলোনা’ ইউপি সদস্য




ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরের শুক্তাগড় ইউনিয়নের কেওতা গ্রামের মৃত মালেক হাওলাদারের ছেলে দুলাল হোসেন হাওলাদারের বসতঘরে মজুদ রাখা অবস্থায় খাদ্য বান্ধব কর্মসূচির বিজিডি কার্ডের ৩০ কেজি ওজনের ১২ বস্তা চাল উদ্ধার করা হয়েছে।শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে ইউএনওর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে এ চাল উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় শুক্তাগড় ইউনিয়ন পরিষতের সদস্য (মেম্বর) মনিরুজ্জমান মনিরকে আটক করেছে পুলিশ। অভিযোগে জানা গেছে, দুলাল হোসেন হাওলাদারের ওই এলাকার বিভিন্ন ব্যক্তির নামের ভূয়া তালিকা করে শুক্তাগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল হক মৃধার জোগসাজসে ইউনিয়ন পরিষদ থেকে এ ১২ বস্তা চাল নিয়ে তার বসতঘরের উত্তর পাশের একটি কক্ষে মজুদ রেখেছেন বিক্রির জন্য।

এ বিষয়ে অভিযুক্ত দুলাল হোসেন হাওলদারর অভিযানের খবর শুনে আত্মগোপনে থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি এবং শুক্তাগড় ইউপি চেয়ারম্যান মজিবুল হক মৃধার সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তা মতামত পাওয়া যায়নি। ইউএনও সোহাগ হাওলাদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইউনিয়ন পরিষদের আওতার খাদ্য বান্ধব কর্মসূচির ১২ বস্তা চাল উদ্ধার করা হয়।

এ ঘটনায় শুক্তাগড় ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড মেম্বর মনিরুজ্জমান মনিরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় নিয়মিত মামলার দায়ের করা হবে। ইউএনও জানান, যার ঘরে চাল পাওয়া গেছে, সেই দুলাল এ চাল বা বিজিডির এ কার্ড পাওয়ার যোগ্য না, কারন এ কার্ড দেয়া হয় মহিলাদের জন্য। শুক্তাগড় ইউপি চেয়ারম্যানের ওই এলাকার একজন হোতা দুলাল। একাধিক বার খবর দেয়া হলেও চেয়ারম্যান সামনে আসেননি। এ ঘটনায় চেয়ারম্যান ও মেম্বরের যোগসাজস রয়েছে বলেন, ইউএনও।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD