রাঙ্গাবালীতে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




রাঙ্গাবালীতে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

রাঙ্গাবালীতে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

রাঙ্গাবালীতে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া




রাঙ্গাবালী প্রতিনিধি॥ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার মৌডুবি ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আগ মুহূর্তে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ কর্মী ও সমর্থক আহত হয়েছেন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মৌডুবি বাজার সংলগ্ন মনিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

 

 

স্থানীয় সূত্রে জানা গেছে, সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ইলিয়াস মাহমুদ শিপনের কর্মীরা যাওয়ার পথে মনিপাড়া এলাকায় পথরোধ করেন চেয়ারম্যানের লোকজনের।

 

 

এ সময় তাদের ধাওয়া করেন চেয়ারম্যানের অনুসারীরা। একপর্যায়ে উভয় পক্ষের কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। একে একে তিন দফায় সংঘর্ষ হয়। এতে দুই পক্ষের ১১ জন কর্মী-সমর্থক আহত হয়েছেন।

 

 

এ বিষয়ে ইলিয়াস মাহমুদ শিপন জানান, আমাদের লোকজন নিয়ে সম্মেলনে যোগ দিতে চেয়েছি। কিন্তু চেয়ারম্যানের লোকজন আমাদের পথরোধ করে রেখেছে। আমাদের সম্মেলনে প্রবেশ করতে দেয়নি। তারা আমাদের লোকজনকে মারধর করেছে।

 

 

নবনির্বাচিত চেয়ারম্যান মাহমুদ হাসান রাসেলের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হয়, তিনি ফোন রিসিভ না করায় তার মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।

 

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান জানান, সম্মেলনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়েছে। তবে সম্মেলন বন্ধ হয়নি। ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD