যে কারনে চিকিৎসক কারাগারে Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




যে কারনে চিকিৎসক কারাগারে

যে কারনে চিকিৎসক কারাগারে

যে কারনে চিকিৎসক কারাগারে




গৌরনদী প্রতিনিধি॥ বরিশালের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. টিপু সুলতানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তার স্ত্রী ডা. মিলাদুজ্জামান ইরার দায়ের করা মারধর ও যৌতুক মামলায় তাকে মঙ্গলবার (১২ এপ্রিল) রাতে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন।

 

 

তিনি বলেন, ডা. মিলাদুজ্জামান ইরা ও তার স্বামী ডা. টিপু সুলতান উভয়েই গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত। গ্রেপ্তারের পর আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

বরিশাল জেলা সিভিল সার্জন ডা. মারিয়া হাসান বলেন, গৌরনদী থানা থেকে মামলার বিস্তারিত আমাকে অবহিত করা হয়েছে। এ বিষয়ে আইনি পদক্ষেপ নেওয়া হবে। তবে এ ব্যাপারে আমাদের হস্তক্ষেপ করার কিছু নেই।

 

জানা গেছে, ২০২১ সালের ১৩ আগস্ট গৌরনদী উপজেলার নলচিড়া গ্রামের বাদশা ফকিরের ছেলে ডা. টিপু সুলতানের সঙ্গে বিয়ে হয় কুমিল্লা দক্ষিণ সদর উপজেলার দৈয়ারা গ্রামের আব্দুল আলিমের মেয়ে ডা. মিলাদুজ্জাহান ইরার সাথে।

 

 

ডা. ইরা অভিযোগ করে জানান, ১০ লাখ টাকা যৌতুকের জন্য স্বামী ডা. টিপু সুলতান তাকে প্রায়ই মারধর করত এবং প্রাণনাশের হুমকি দিত। নিরুপায় হয়ে মঙ্গলবার রাতে তিনি যৌতুকের জন্য মারধর ও হত্যা চেষ্টার অভিযোগ এনে গৌরনদী থানায় ডা. টিপু সুলতান ও তার বাবা বাদশা ফকিরকে আসামি করে মামলা করেন। রাতেই পুলিশ ডা. টিপু সুলতানকে গ্রেপ্তার করে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD