যাতায়াতের অনুপযোগী হয়ে পড়েছে ষাটপাকিয়া-চাকলার বাজার সড়ক Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




যাতায়াতের অনুপযোগী হয়ে পড়েছে ষাটপাকিয়া-চাকলার বাজার সড়ক

যাতায়াতের অনুপযোগী হয়ে পড়েছে ষাটপাকিয়া-চাকলার বাজার সড়ক

যাতায়াতের অনুপযোগী হয়ে পড়েছে ষাটপাকিয়া-চাকলার বাজার সড়ক




ঝালকাঠি প্রতিনিধি॥ ঝালকাঠির ষাইটপাকিয়া থেকে চাকলার বাজার পর্যন্ত ৫ কিলোমিটার সড়ক যাতায়াতের অনুপযোগী হয়ে পড়েছে।

 

 

নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়ন, ঝালকাঠি সদর উপজেলার নথুল্লাবাদ ইউনিয়ন এবং বিনয়কাঠি ইউপির ১৫ টি গ্রামের কয়েক হাজার মানুষ প্রতিদিন ঝালকাঠি ও বরিশাল যাতায়াতে এই জনগুরুত্বপূর্ণ রাস্তাটি ব্যবহার করেন।

 

 

স্থানীয়রা জানান, চাকলার বাজারের ব্যবসায়ীদের মালপত্র বহনের ক্ষেত্রেও অত্যন্ত গুরুত্বপূর্ণ এই সড়কটি। এলাকার রোগাক্রান্ত মানুষ কিংবা মুমূর্ষু রোগীরও যাতায়াতের একমাত্র ভরসা এই সড়ক।

 

 

সৈয়দা জামিলা খাতুন মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ, প্রেমহার মাধ্যমিক বিদ্যালয়, চাচৈর মাদরাসাসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শত শত শিক্ষার্থী ঝুঁকিপূর্ণ এই সড়ক দিয়ে প্রতিদিন যাতায়াত করে প্রায়শই মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়। এছাড়া নথুল্লাবাদ ইউনিয়ন পরিষদ, ইউনিয়ন ভূমি অফিস, ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স, কমিউনিটি ক্লিনিক, বিভিন্ন মসজিদ, মাদরাসা, বিদ্যালয়ের কর্মকর্তা কর্মচারীরা ও জনসাধারণ কর্মস্থলে যেতে চরম ভোগান্তির স্বীকার হচ্ছেন।

 

 

সড়কের বিভিন্ন স্থানে খানাখন্দ আর গর্ত হয়ে গেছে, কোনো কোনো স্থানে আবার পুরোপুরি দেবে গেছে যা বর্ষার মৌসুমে পানিতে তলিয়ে যায়। প্রতিদিন এই সড়ক দিয়ে শত শত অটোরিকশা, টেম্পো, মোটরসাইকেল, রিকশা, ভ্যান দুর্ঘটনার ঝুঁকি নিয়ে যাতায়াত করে। এই জনগুরত্বপূর্ণ সড়কটি আরো প্রশস্ত করে সংস্কার করার কাজ শুরু করলেও অজানা কারণে দীর্ঘদিন ধরে কাজ বন্ধ রয়েছে। এতে জনগণের ভোগান্তির শেষ নেই। প্রায়ই দুর্ঘটনার স্বীকার হতে হয় স্থানীয় জনসাধারণের।

 

 

রাস্তার পাশে প্রশস্ত করার জন্য গর্ত খুঁড়ে ভোগান্তি আরো বেড়ে গেছে। রাস্তার কিছু অংশ গর্তের মধ্যে নেমে যাওয়ার কারণে রাস্তা আরো সরু হয়েছে তাতে দুটি গাড়ি মুখোমুখি হলে সংঘর্ষ অথবা গর্তে পড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এমন ভোগান্তি থেকে দ্রুত পরিত্রাণের দাবি এ এলাকার জনসাধারণের।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD