মোটরসাইকেল ওভারটেক করতে গিয়ে দুই যুবককে চাপা দেয় ট্রাক Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মোটরসাইকেল ওভারটেক করতে গিয়ে দুই যুবককে চাপা দেয় ট্রাক

মোটরসাইকেল ওভারটেক করতে গিয়ে দুই যুবককে চাপা দেয় ট্রাক

মোটরসাইকেল ওভারটেক করতে গিয়ে দুই যুবককে চাপা দেয় ট্রাক




ভয়েস অব বরিশাল॥ বরিশাল নগরীর রূপাতলী থেকে নথুল্লাবাদ বাস টার্মিনালের দিকে যাচ্ছিলেন মোটরসাইকেল আরোহী দুই যুবক। একই দিকে যাচ্ছিল গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক। আমতলা এলাকায় মোটরসাইকেলকে ওভারটেক করতে গিয়েই ওই দুই যুবককে চাপা দেয় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান তারা।

 

 

নিহতরা হলেন- বরিশালের বাকেরগঞ্জ উপজেলার গোমা এলাকার বিদ্যুৎ বিশ্বাস ও সদর উপজেলার চরকাউয়া এলাকার রাব্বি। বিদ্যুৎ জিলেট কোম্পানির ডিলার এবং বাপ্পী বিক্রিয় প্রতিনিধি ছিলেন।

 

 

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকটি দ্রুতগতিতে মোটরসাইকেল আরোহী দুই যুবককে ওভারটেক করতে যায়। ওই সময় ট্রাকের পেছনের চাকার সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি সড়কে পড়ে যায়। এরপর দুই আরোহী ছিটকে ট্রাকের চাকার নিচে চলে যান। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

 

 

কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, মোটরসাইকেলসহ লাশ দুটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকসহ চালক রবিউল শেখকেও আটক করা হয়েছে।

 

 

তিনি আরো জানান, দুর্ঘটনার পর ওই সড়কে আধা ঘণ্টার বেশি সময় যান চলাচল বন্ধ ছিল। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ট্রাকটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD