মেহেন্দিগঞ্জে গৌরবদী সংস্থার ত্রাণ সামগ্রী বিতরণ Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মেহেন্দিগঞ্জে গৌরবদী সংস্থার ত্রাণ সামগ্রী বিতরণ

মেহেন্দিগঞ্জে গৌরবদী সংস্থার ত্রাণ সামগ্রী বিতরণ




মেহেন্দিগঞ্জ প্রতিনিধি : মেহেন্দিগঞ্জে মহামারী করোনা ভাইরাসের কারনে খেটে খাওয়া শ্রমজীবী মানুষ জখন ঘর বন্দী হয়ে দিশেহারা হয়ে অর্ধাহারে অনাহারে জীবন কাটাচ্ছেন ঠিক তখনই তাদের পাশে এগিয়ে আসলেন মানুষের সেবা মূলক এনজিও প্রতিষ্ঠান গৌরবদী সংস্থা।

শনিবার( ৯ এপ্রিল)সংস্থার সভাপতি ডাঃ আব্দুল বাতেন ও ডাঃ মোঃ ফেরদাউস এর উদ্দোগে মেহেন্দিগঞ্জ পৌর সভার ৯ টি ওয়ার্ডে গুরে গুরে ১২৫ টি অসহায় পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন মেহেন্দিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গৌরবদী সংস্থার সাধারণ সম্পাদক জনাব ফকরউদ্দীন রাজা। এ সময় ত্রাণ সামগ্রী পেয়ে গৌরবদী সংস্থার জন্য দোয়া কামনা ও এই সংস্থার সাফল্য কামনা করেন অসহায় ও কর্মহীন মানুষ।

ত্রাণ সামগ্রী বিতরণ কালে ফখর উদ্দীন রাজা সকলকে সাবধানে চলাচল করার পাশাপাশি সরকারি আইন মেনে চলার আহবান জানান, এবং গৌরবদী সংস্থা সাধারণ মানুষের মাঝে আরও ত্রাণ সামগ্রী বিতরণ করবেন বলে আশা ব্যাক্ত করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD