মামলার তদন্তে গিয়ে আসামিদের হামলায় পুলিশ সদস্য আহত Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে ইয়াস’র পানি ও স্যালাইন বিতরণ মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় বৃষ্টির জন্য ঝালকাঠিতে ইস্তিসকার নামাজ আদায়




মামলার তদন্তে গিয়ে আসামিদের হামলায় পুলিশ সদস্য আহত

মামলার তদন্তে গিয়ে আসামিদের হামলায় পুলিশ সদস্য আহত

মামলার তদন্তে গিয়ে আসামিদের হামলায় পুলিশ সদস্য আহত




সুমন তালুকদার,স্টাফ রিপোর্টার॥ মসথানায় দায়ের করা লিখিত অভিযোগের তদন্তে গিয়ে আসামি ও তাদের সহযোগীদের হামলায় এসআই ও এক কনস্টবল আহত হয়েছেন। এসময় স্থানীয় এক আওয়ামী লীগ নেতা থানা পুলিশকে রক্ষায় এগিয়ে আসেন।এতে ক্ষিপ্ত হয়ে বুধবার বিকেলে হামলাকারীরা ওই আওয়ামী লীগ নেতার সহদর কলেজ ছাত্রকে এলোপাথারী কুপিয়ে মারাত্মক জখম করেছে। মুমূর্ষ অবস্থায় কলেজ ছাত্র নাজমুল ইসলাম রিমন প্যাদাকে (২৫) শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

 

ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের বাসুদেবপাড়া গ্রামের কালীবাড়ি বাজারে। পুলিশ বুধবার সন্ধ্যায় হামলাকারী এক নারীসহ চারজনকে গ্রেফতার করেছে।

 

প্রত্যক্ষদর্শী, আহত ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, ওই গ্রামের মালেক সরদারের বিরুদ্ধে তার পুত্র রহমান সরদারের স্ত্রী নুপুর বেগম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই মোঃ নাছির উদ্দিন সঙ্গীয় ফোর্স (কনস্টবল) নিয়ে মঙ্গলবার বিকেলে ওই এলাকায় তদন্তে যান।

 

 

এসময় আসামি ও তার সহযোগিরা পরিকল্পিতভাবে থানা পুলিশের ওপর হামলা চালায়। খবর পেয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম প্যাদা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে থানা পুলিশকে রক্ষা করেন। এতে ক্ষিপ্ত হয়ে বুধবার বিকেলে মালেক সরদার, সালেক সরদার ও তাদের ১০/১৫জন সহযোগীরা নজরুল প্যাদার সহদর কলেজ ছাত্র নাজমুল ইসলাম রিমনের ওপর অর্তকিতভাবে হামলা চালিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। খবর পেয়ে থানা পুলিশ ওইদিন সন্ধ্যায় অভিযান চালিয়ে হামলাকারী মালেক সরদার, আব্দুর রশিদ, লোকমান সরদার ও তিথি আক্তারকে গ্রেফতার করেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD