মানুষের পাশে থেকে সেবার মাধ্যমে রাজনীতি করাই হলো আমার লক্ষ্য--এমপি শাহে আলম Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মানুষের পাশে থেকে সেবার মাধ্যমে রাজনীতি করাই হলো আমার লক্ষ্য–এমপি শাহে আলম

মানুষের পাশে থেকে সেবার মাধ্যমে রাজনীতি করাই হলো আমার লক্ষ্য–এমপি শাহে আলম




মো. সুজন মোল্লা,বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি:  বানারীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী,জাতীয় শোক দিবস উপলক্ষে বানারীপাড়া ঐতিহ্যবাহী সরকারি ইউনিয়ন ইনস্টিটিউশন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে তিনদিন ব্যপি ফ্রি-মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি,স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সকল কর্মকর্তা এবং সদসস্যদের উদ্যোগে আয়োজিত ২৯ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত এ ফ্রি-মেডিকেল ক্যাম্প চলবে।

বৃহস্পতিবার সকাল ১০টায় বানারীপাড়া সরকারী মডেল ইউনিয়ন ইনস্টিটিউশন বিদ্যালয় প্রঙ্গণে উদ্বোধক হিসেবে সংসদ সদস্য মো. শাহে আলম এ ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন। এসময় তিনি বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে মেডিকেল ক্যাম্প করে এলাকার সাধারণ মানুষের পাশে দাঁড়ায়েছি বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট কালো রাতে শাহাদাৎ বরণ করা সকল শহীদদের আত্মার শান্তির জন্য।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ নৌবাহিনীর অব.ক্যাপ্টেন এমএ জব্বার,স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডা.রফিকুল ইসলাম দীপু,জাতীয় চক্ষু ও বিজ্ঞান ইনস্টিটিউটের প্রফেসর ডা.এবাদুর রহমান চৌধুরী,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,সম্পাদক শেখ শহিদুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা,ওসি খলিলুর রহমান প্রমুখ।

প্রতি বছরের ন্যায় বানারীপাড়া সরকারী মডেল ইউনিয়ন ইনস্টিটিউশনের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন অ্যালামনাই এসোসিয়েশনের ব্যানারে বিদ্যালয় ক্যাম্পাসে তিন দিন ব্যাপি এ ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালিত হবে। বিশেষজ্ঞ সহ দেশের খ্যাতনামা চিকিৎসকরা উক্ত ক্যাম্পে বিভিন্ন রোগের ফ্রি চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি রোগীদের মাঝে বিনামূল্যে ঔষধ বিতরণ ও বিশেষ ক্ষেত্রে পরীক্ষা করা হচ্ছে। প্রসঙ্গত সংসদ সদস্য মো. শাহে আলম বানারীপাড়া সরকারী মডেল ইউনিয়ন ইনস্টিটিউশনের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন অ্যালামনাই এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি।

এদিকে তিনদিন ব্যাপি এ ফ্রি মেডিকেল ক্যাম্পের সঙ্গে একাত্মতা প্রকাশ করে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিলের হেলথ ক্যাম্পের উদ্বোধন করেন সংসদ সদস্য মো. শাহে আলম। ফ্রি-মেডিকেল ক্যাম্পে সাধারণ মানুষের উপচে ভির দেখাগেছে। বিনামূল্যে দেশের বিশেষজ্ঞ চিকিৎসকদের দেখাতে পেরে অনেক রোগীই আবেক আপ্লুত হয়ে পরেন এবং তাদের সাথে আসা স্বজনদের দেখা গেছে অনেকটা উৎফুল্ল্য।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD