মহাসড়কে ঘরমুখো মানুষের ঢল গ্রামগঞ্জে ছড়িয়ে পড়তে পারে করণা সংক্রমণ Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মহাসড়কে ঘরমুখো মানুষের ঢল গ্রামগঞ্জে ছড়িয়ে পড়তে পারে করণা সংক্রমণ

মহাসড়কে ঘরমুখো মানুষের ঢল গ্রামগঞ্জে ছড়িয়ে পড়তে পারে করণা সংক্রমণ

করোনা




সুমন তালুকদার,স্টাফ রিপোর্টার॥ আসন্ন ঈদুল ফিতরকে উপলক্ষ করে শহর ছাড়ছে লক্ষ লক্ষ মানুষ। সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে যে যেরকম পারছেন নানান কৌশল অবলম্বন করে সবাই পরিবারকে নিয়ে ঈদ করার জন্য শহর ছেড়ে গ্রামে আসছে।

 

ঢাকা-বরিশাল মহাসড়কে প্রতিদিন এই লক্ষ লক্ষ মানুষ যাতায়াত করছে আর আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে যাত্রীসংখ্যা একটু বেশি সবাই পরিবারের সাথে ঈদ করার জন্য শহর ছেড়ে গ্রামে ভিড় করছে। বিশেষজ্ঞরা ধারণা করছেন এতে করে গ্রামগঞ্জে করোনার সংক্রমণ বেড়ে যেতে পারে। দেশে চলছে করণা মহামারী তবে শহরের তুলনায় গ্রামগঞ্জে আক্রান্তের সংখ্যা অনেক কম। কিন্তু আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে মানুষ যে হারে শহর ছেড়ে গ্রাম গঞ্জের দিকে ধাবিত হচ্ছে তাতে করে করণা সংক্রমণ বেড়ে যেতে পারে গ্রামগঞ্জে।

 

এছাড়াও গ্রাম গঞ্জের বাজার গুলোতে ঈদের কেনাকাটা করার জন্য ভিড় ছিল লক্ষণীয়। তবে স্বাস্থ্য বিধি মানার ক্ষেত্রে সবাই ছিল উদাসীন। আর কাস্টমারদের মধ্যে ঢাকা থেকে আগত মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। হোম করেন্টাইন না মেনেই যে যার মতো বাজারে কেনাকাটা ও ঘোরাফেরা করছে। যে কারনেই বিশেষজ্ঞরা ধারণা করেছেন আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে করোনার সংক্রমণ বেড়ে যেতে পারে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD