মহান বিজয় দিবস উপলক্ষে গৌরনদীতে ফ্রি মেডিকেল ক্যম্প ও ঔষাধ বিতরন Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মহান বিজয় দিবস উপলক্ষে গৌরনদীতে ফ্রি মেডিকেল ক্যম্প ও ঔষাধ বিতরন

মহান বিজয় দিবস উপলক্ষে গৌরনদীতে ফ্রি মেডিকেল ক্যম্প ও ঔষাধ বিতরন

মহান বিজয় দিবস উপলক্ষে গৌরনদীতে ফ্রি মেডিকেল ক্যম্প ও ঔষাধ বিতরন




সুমন তালুকদার,স্টাফ রিপোর্টার॥ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ ও মহান বিজয় দিবস ২০২১ ও মদিনা মেডিকেল হল ও ডক্টর চেম্বার্সের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যম্প ও ঔষাধ বিতরন করা হয়। শুক্রবার সকালে গৌরনদী উপজেলার মদিনা জামে মসজিদ সংলগ্ন মদিনাস্টান্ডে মদিনা মেডিকেল হলে দিন ব্যাপি প্রায় দুই শতাধিক দুঃস্ত রোগীদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান ও ঔষাধ সরবারহ করা হয়।

 

 

এ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্ধোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মদিনা মেডিকেল হল ও ডক্টর চেম্বার্সের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সোলায়মান আহমেদ তুহিন । এছাড়াও বক্তব্য রাখেন ডাসর উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক জনাব মোঃছিদ্দিকুর রহমান, আমেনা বেগম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডাক্তার মোঃ হাফিজুর রহমান রিয়াদ, গৌরনদী উপজেলা আওয়ামীগের কার্যনির্বাহী সদস্য ও সাবেক কাউন্সিলর সৈয়দা খায়রুন্নাহার মায়া। উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মোঃ ইউনুস মিয়া, আঃ মান্নান সাহেব, হাফেজ হাবিবুল্লাহ, মোঃ হালিম মোল্লা, মোঃ ওয়ারেছ হাওলাদার, মনোরঞ্জন বিশ্বাস, মোঃজামাল, মোঃ রিপন। দিন ব্যাপি আগত প্রায় দুই শতাধিক রোগীকে সেবা প্রদান করেন ডাক্তার আসলাম হোসাইন, ডাক্তার শারমিন আক্তার।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD