মধ্যরাতে স্বামীর স্বামীর সামনে থেকে নববধূ ছিনতাই Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মধ্যরাতে স্বামীর স্বামীর সামনে থেকে নববধূ ছিনতাই

মধ্যরাতে স্বামীর স্বামীর সামনে থেকে নববধূ ছিনতাই

মধ্যরাতে স্বামীর স্বামীর সামনে থেকে নববধূ ছিনতাই




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ ময়মনসিংহের নান্দাইলে মধ্যরাতে নববধূকে স্বামীর সামনে থেকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে ওই নববধূকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অটোরিকশাচালক ও নববধূর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ। সোমবার রাত পৌনে ১টার দিকে উপজেলার কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কের পাশে এ ঘটনা ঘটে।

 

 

জানা যায়, প্রায় দুই মাস আগে প্রেম করে বিয়ে করেন ওই দম্পতি। তবে প্রেমের বিয়ে মেনে নেয়নি তাদের পরিবার। এ অবস্থায় তারা নান্দাইলে একটি ভাড়া বাসায় বসবাস করে আসছেন। ঘটনার দিন রাতে তারা ওই বাসা ছেড়ে অন্য বাসায় ওঠার জন্য জিনিসপত্র নিয়ে কিশোরগঞ্জের দিকে যাচ্ছিলেন।

 

 

যাওয়ার পথে অজ্ঞাতপরিচয় পাঁচ-ছয়জন নববধূকে পিঠমোড়া করে বেঁধে ও গলায় মাফলার পেঁচিয়ে নিয়ে যান। তবে এসময় অটোরিকশাচালক মো. শফিক মিয়া ও নববধূর স্বামীকে কিছু করেনি দুর্বৃত্তরা।

 

 

পরে নববধূর স্বামী ৯৯৯-এ কল করে বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযান চালায় পুলিশ। ঘটনার দেড় ঘণ্টা পর মুশলী ইউপির কাটা ধানের ক্ষেত থেকে শরীরে কাদামাখা ও শীতে জবুথবু অচেতন অবস্থায় ওই নারীকে উদ্ধার করে পুলিশ।

 

 

নান্দাইল থানার ওসি মো. মিজানুর রহমান আকন্দ বলেন, এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। তবে অটোরিকশাচালক ও নববধূর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়েছে। নববধূর অবস্থা গুরুতর খারাপ হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

ওই নববধূ ধর্ষণের শিকার হয়েছেন কি না জানতে চাইলে তিনি বলেন, স্বাস্থ্য পরীক্ষার পর বিষয়টি বলা যাবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD