ভোলা রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যেগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলা রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যেগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন

ভোলা রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যেগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন




ভোলা প্রতিনিধি ॥ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের পক্ষ থেকে দুস্থ, অসহায়, হতদরিদ্র শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয় ।

১২ জানুয়ারি (রবিবার) ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের পক্ষ থেকে ভোলা জেলা পরিষদ কার্যালয়ে নদীর পাশে থাকা অসহায় মানুষ, দারিদ্র, দু:স্থ , শীতার্ত মানুষেদের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয় ।

 

এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মো: আজিজুল ইসলাম, ইউনিট লেভেল অফিসার মো: তরিকুল ইসলাম, বরিশাল বিভাগের ইয়ুথ কমিশনে মেম্বার ও ভোলা জেলা ইউনিটের যুব প্রধান আদিল হোসেন তপু, প্রশিক্ষন বিভাগের প্রধান সাদ্দাম হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিভাগের উপ- প্রধান মো: সাকিব, সিনিয়র যুব সদস্য এম মইনুল এহসান, যুব সদস্য আবদুল্লাহ আল নোমন প্রমূখ।

 

 

এসময় ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী আজিজুল ইসলাম বলেন মানবতার সংগঠন বাংলাদেশ রেড ক্রিসন্টে সোসাইটি গরিব দু:খী, অসহায়, দুস্থ,শীতার্র্থ মানুষের সেবা করে যাচ্ছে এরই ধারাবাহিকতায় ভোলা জেলাতে অসহায় মানুষ যারা রয়েছে তারা যেন শীতের সময় কষ্ট না পায় সেজন্য শীতবস্ত্র বিতরন করে যাচ্ছে ভোলাা জেলা ইউনিট ।

 

 

এসব সংগঠনের পাশাপশি আমাদের পাশে যারা বিত্তভান আছে তারা যদি গরিব অসহা, দুস্থ, হতদরিদ্র মানুষদের সাহায্যে এগিয়ে আসি তাহলে শীতার্ত মানুষরা শীতের কষ্ট থেকে রেহাই পাবে।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD