ভোলা জেলা উন্নয়ন সম্মনয় সভা অনুষ্ঠিত Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলা জেলা উন্নয়ন সম্মনয় সভা অনুষ্ঠিত

ভোলা জেলা উন্নয়ন সম্মনয় সভা অনুষ্ঠিত




ভোলা প্রতিনিধি ॥ ভোলায় জেলার উন্নয়ন কার্যক্রম ত্বরান্বিত করার ল্য নিয়ে মাসিক উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় অতিরিক্ত জেলা প্রশাসক মৃধা মো: মোজাহিদুল ইসলাম এর সভাপত্বিতে-সভায় প্রধান অতিথি ছিলেন- জেলা প্রশাসক মো: মাসুদ আলম ছিদ্দিক।

এসময় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভোলা পৌর মেয়র মো: মনিরুজ্জামান মনির ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো:মোশারেফ হোসেন, লালমোহন উপজেলার চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, তজুমদ্দিন উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন দুলাল, দৌলতখান উপজেলার চেয়ারম্যান মনজুরুল আলম খান সহ
জেলার বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা ও বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোচনায় – ভোলা খাল প্রকল্প সময়ের মধ্যে পূনর্:খনন সম্পন্ন, খালপাড় থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ,শহরের মধ্যে থেকে গ্যাস সিলিন্ডিার গো-ডাউন স্থানন্তর করা,প্রধানমন্ত্রীর দেওয়া মসজিদ নিমার্ন তৈরি জায়গা নির্ধারন,ঝুকিঁপূর্ন বেড়ীঁবাধ দ্রুত সংস্কার,রাস্তা সংস্কার, গুরুত্বপূর্ন সড়ক এর পাশে বালু মহল উচ্ছেদ, সহ নানা বিষয় নিয়ে আলোচনা করা হয়।

এসময় জেলা প্রশাসক মো: মাসুদ আলম ছিদ্দিক বলেন, ভোলা শহরকে একটি সৌন্দর্যময় শহর রুপান্তর করতে ভোলা খাল পাড়ের সকল অবৈধ স্থাপনা দ্রুত উচ্ছেদ করা হবে। এছাড়াও শহরের মধ্যে যে সকল বিল্ডিং কোড না মেনে যে সকল বহুতল ভবন নিমার্ন করা হয়েছে সেগুলোকে অপসারন করা হবে। এছাড়াও ভবন গুলোর অগ্নি নিমর্বাপক যন্ত্র আছে কিনা সেগুলো খোজঁ করে দেখা হবে। না থাকলে সকল ভবন ও মার্কেট এর বিরুদ্ধে আইন আনুক ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

এসময় তিনি আরো বলেন,বর্ষা শুরুর আগে সকল ঝুঁকিপূর্ন বেড়ীঁবাধ মেরামত করতে পানি উন্নয়ন বোর্ডকে নির্দেশ প্রদান করে। যাতে এই বর্ষায় কোন বেড়ীঁবাধ না ছুটে কোন এলাকা প্লাবিত না হয়। এর পাশাপাশি পানি উন্নয়ন বোর্ডের চলামান ব্লক এর কাজ দ্রুত শেষ করার কথা বলেন। তিনি বলেন সকল বিভাগ যদি যার যার কাজ সঠিক ভাবে সঠিক সময়য়ের মধ্যে শেষ করে তাহলে সকল সমস্যা দূর করে সরকারের উন্নয়নকে তরান্তিত করা সহজ হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD