ভোলায় লকডাউনে পুলিশের কঠোর অবস্থান Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে ইয়াস’র পানি ও স্যালাইন বিতরণ মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় বৃষ্টির জন্য ঝালকাঠিতে ইস্তিসকার নামাজ আদায়




ভোলায় লকডাউনে পুলিশের কঠোর অবস্থান

ভোলায় লকডাউনে পুলিশের কঠোর অবস্থান

ভোলায় লকডাউনে পুলিশের কঠোর অবস্থান




নিজস্ব প্রতিনিধি॥ ‘কঠোর লকডাউনে’ অনেকটাই ফাঁকা রয়েছে ভোলা শহরের রাস্তাঘাট। পহেলা বৈশাখের নেই কোনো আয়োজন। বুধবার (১৪ এপ্রিল) সকাল থেকে শহরের রাস্তাগুলো অনেকটা ফাঁকা রয়েছে। রাস্তায় রিকশা, মোটরসাইকেল এবং জরুরি সেবার গাড়ি চলাচল করতে দেখা যাচ্ছে। বন্ধ রয়েছে শহরের প্রায় সব মার্কেট।

 

 

শহরের প্রতিটি গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে পুলিশ সদস্যরা অবস্থান নিয়েছেন। কেউ রাস্তায় বের হলে পড়তে হচ্ছে পুলিশের জেরার মুখে। কারো জরুরি কাজ থাকলে পুলিশ সদস্যরা তাদের দ্রুত কাজ শেষ করে ঘরে ফেরার নির্দেশনা দিচ্ছেন।

 

 

ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার পুলিশি কার্যক্রম পরিদর্শন করছেন এবং নানা নির্দেশনা দিতে দেখা গেছে দায়িত্ব পালনরত পুলিশ কর্মকর্তাদের।

 

 

অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ জানান, আমরা আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এই লকডাউনকে বাস্তবায়ন করতে সকাল থেকেই মাঠে অবস্থান করছি। লকডাউন সম্পর্কে আগে থেকেই বলা হয়েছে। করোনাভাইরাসের সংক্রমণ রোধে এই লকডাউনে জরুরি প্রয়োজন ছাড়া আমরা একদমই কাউকে রাস্তায় বের হতে দিচ্ছি না।

 

 

পুলিশ সুপার সরকার মোহাম্মদ জানান, সরকার যে নির্দেশনা দিয়েছে সেভাবেই লকডাউন বাস্তবায়ন করতে মাঠে জেলা পুলিশ রয়েছে। লকডাউন বাস্তবায়নে শহরের সবকটি প্রবেশপথসহ সব পয়েন্টেই পুলিশের উপস্থিতি রয়েছে। আমরা লকডাউন বাস্তবায়নে সর্বোচ্চ চেষ্টা করছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD