ভোলায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবসে র‌্যালি, আলেচনা ও দুর্যোগ প্রস্তুতি মহরা অনুষ্ঠিত Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




ভোলায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবসে র‌্যালি, আলেচনা ও দুর্যোগ প্রস্তুতি মহরা অনুষ্ঠিত

ভোলায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবসে র‌্যালি, আলেচনা ও দুর্যোগ প্রস্তুতি মহরা অনুষ্ঠিত




ইমতিয়াজুর রহমান॥ জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস ২০১৯ উপলক্ষে ভোলায় র‌্যালি, আলেচনা সভা ও দুর্যোগ প্রস্তুতি মহরা অনুষ্ঠিত হয়েছ। রবিবার সকালে ভোলা জেলা প্রশাসনের উদ্দ্যোগে এবং কোস্টট্রাস্ট , জাগেনারী এবং প্লান বাংলাদেশের সহযোগিতায় একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে বাংলা স্কুল মাঠে এসে শেষ হয়।

এসময় বাংলা স্কুল মাঠের ভাষানী মঞ্চে দুর্যোগ দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনায় দুর্যোগ কালিন , দুর্যোগ পরর্বতি এবং দুর্যোগ পুর্ব প্রস্তুতি ও করনীয় বিষয় সম্পর্কে আলোচনা করা হয় ।

আলোচনা শেষে বাংলা স্কুল মাঠে শিক্ষর্থীদের নিয়ে দুর্যোগ প্রস্তুতি মহরা করে ফায়ার সার্ভিস । এ সময় ফায়ার সার্ভিস সদস্যরা অগ্নি নির্বাপন , পানিতে ডুবা মানুষ উদ্ধার ,ধ্বসে পড়া ভবন থেকে দেওয়াল কেটে আহতদের উদ্ধার এবং আহতদের প্রাথমিক চিকিৎসা সহ বিভিন্ন বিষয়ের উপর শিক্ষার্থীদের প্রশিক্ষন দেন ।

এ সময় ভোলা জেলা প্রশাসক মো: মাসুদ আলম সিদ্দিক, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মাহমুদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ) মৃধা মো:মোজাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: সেলিম রেজা,জেলা তথ্য অফিসার আহসান কবির , জেলা ত্রান বিষয়ক কর্মকর্তা এবিএম আকরাম হোসেন ,ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক জাকির হোসেন , ভোলা স্টেশন অফিসার মিজানুর রহমান ,জেলা সিপিবি কর্মকর্তা সাহবুদ্দিন, উপজেলা জলবায়ু ফোরামের সভাপতি মোকাম্মেল হক মিলন , ব্রাক প্রতিনিধি আশরাফুল আলম ,সরকারী বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা লিলি বেগম, বাংলা স্কুলের সহকরী শিক্ষক পলাশ, কোস্টট্রাস্ট প্রতিনিধি আবদুর রব , মনিরুজ্জামান, আইয়ুব আলী সহ বিভিন্ন স্কুল থেকে আগত শিক্ষর্থীবৃন্দ , ফায়ার সার্ভিসের সদস্যবৃন্দ , এনজিওকর্মিরা উপস্থিত ছিলেন ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD