ভোলায় কৃষকদের বিনামূল্যে কৃষি প্রণোদনা বিতরণ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলায় কৃষকদের বিনামূল্যে কৃষি প্রণোদনা বিতরণ

ভোলায় কৃষকদের বিনামূল্যে কৃষি প্রণোদনা বিতরণ

ভোলায় কৃষকদের বিনামূল্যে কৃষি প্রণোদনা বিতরণ




নিজস্ব প্রতিনিধি॥ ভোলা সদর উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে খরিপ ২০২১- ২০২২ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় ২হাজার ২শ কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরন করা হয়েছে।

 

 

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে ভোলা সদর উপজেলার খাদ্য গো-ডাউনে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ভোলা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন। ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমানের সভাপতিত্বেতে এসময় উপস্থিত ছিলেন ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন সহ কৃষি বিভাগের অন্যন্যা কর্মকর্তারা।

 

 

প্রত্যেক কৃষককে ৫ কেজি আউশ ধানের বীজ, ২০ কেজি ডি এ পি সার এবং ১০ কেজি করে এম ও পি সার দেয়া হয়েছে।

 

 

করোনার প্রাদুর্ভাবের কারণে জনসমাগম এড়িয়ে নিরাপদ সামাজিক দুরত্ব মেনে প্রমোণদনার মালামাল বিতরণ করা হচ্ছে। তিনি আরও উল্লেখ্য করেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কৃষি উৎপাদন ব্যবস্থা অব্যাহত রাখতে কোন জমি খালি না রেখে প্রতি ইঞ্চি জমিতে ফসল আবাদের জন্য কৃষকদের পরামর্শ প্রদান করা হচ্ছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD