ভোলায় অন্তসত্বা গৃহবধুকে পিটিয়ে জখম Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলায় অন্তসত্বা গৃহবধুকে পিটিয়ে জখম

ভোলায় অন্তসত্বা গৃহবধুকে পিটিয়ে জখম

ভোলায় অন্তসত্বা গৃহবধুকে পিটিয়ে জখম,voiceofbarishal.com




ভোলা প্রতিনিধি।। তুচ্ছ ঘটনার জের ধরে ভোলার চরসামাইয়াতে অন্তসত্বা গৃহবধুকে পিটিয়ে জখম করা হয়েছে। বুধবার সকালে ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের ৬ন ওয়ার্ডের বড় চরসামাইয়া গ্রামের কালু খলিফা বাড়িতে এই ঘটনা ঘটে। আশংকা জনক অবস্থায় আহত গৃহবধূ লাইলি বেগম (৩০) ভোলা সদর হাসপাতালে র্ভতি করা হয়েছে। একই বাড়ির ফারুকের ছেলে সোহাগ ও আনোয়ারের নেতৃত্বে এই ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে যানা যায় , ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বড় চরসামাইয়া গ্রামের কাুল খলিফা বাড়ির দিন মজুর মনির (৩৬) এর স্ত্রী লাইলি বেগম। মঙ্গলবার বিকেলে একই বাড়ির ফারুকের ছেলে সোহাগ (২৪) তার বোন খাইরুনের শিশু বাচ্চা সালমান ও আয়মান কে মারধর করে । শিশু বাচ্চাদের মারধর করায় প্রতিবাদ করে একই বাড়ির মনিরের স্ত্রী ৫ মাসের অন্তসত্বা লাইলি বেগম।এই বিষয়টি নিয়ে সোহাগ ও লাইলি বেগমের মাঝে কথার কাটাকাটি হয়। সোহাগ লাইলি বেগম কে বলে আমার ভাগিনা কে আমি মেরেছি তুই কথা বলার কে ?। বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে ঝগরা বাধে।

পরের দিন বুধবার সকালে বিষয়টি নিয়ে লাইল বেগমের সাথে আমিরন নেসা বেগম ও তার ছেলে সোহাগের আবার ঝগরা বাধে । এক পর্যায়ে সোহাগের নেতৃত্বে তার ভাই আনোয়ার , বোন খাইরুন, মা আমিরন বেগম লাইলী বেগমের ঘরে প্রবেশ করে লাঠিসোঠ দিয়ে এলোপাথিারি ভাবে মারধর করে এবং ইট দিয়ে লাইলী বেগমের মাথা ফাটায় এবং পেটে লাথি মারে । লাইলি বেগমের আত্বচিৎকারে এ স্থানীয়রা এসে লাইলি বেগমকে উদ্ধার করে গুরুতর অবস্থায় ভোলা সদর হাসপাতাল র্ভতি করে । বর্তমানে লাইলী বেগম ভোলা সদর হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধিন আছে । লাইলি বেগমের পেটের বাচ্চার অবস্থাও আশংকা মুক্ত নয় বলে জানা গেছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD