ভোলার মনপুরায় সিঁধকেটে ঘুমন্ত ব্যবসায়ীর গলাকাটার চেষ্টা Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




ভোলার মনপুরায় সিঁধকেটে ঘুমন্ত ব্যবসায়ীর গলাকাটার চেষ্টা

ভোলার মনপুরায় সিঁধকেটে ঘুমন্ত ব্যবসায়ীর গলাকাটার চেষ্টা




ভোলা প্রতিনিধি॥  ভোলার মনপুরায় বাড়ীর সিঁধকেটে ঘুমন্ত ব্যবসায়ীর গলাকেটে হত্যার চেষ্টা চালায় অজ্ঞাত দুর্বৃত্তরা। ছুরি দিয়ে আঘাত করায় ব্যবসায়ী চিৎকার দিলে ঘরের লোকজনের সাঁড়া-শব্দে উলঙ্গ অবস্থায় পালিয়ে যায় ওই অজ্ঞাতরা। গুরুত্বর আহত অবস্থায় ব্যবসায়ীকে মনপুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

 

 

এই ঘটনায় ওসি সাখাওয়াত হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে একটি ছুরি ও টর্চ লাইট উদ্ধার করে। শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টায় উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের ৯ নং ওয়ার্ডে কাপড় ব্যবসায়ী বিশ্বরুপ চন্দ্র দাস (৪০)’র বাড়ীতে এই ঘটনা ঘটে। তিনি উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ঢালী মার্কেটের নিলয় বস্ত্রালয়ের মালিক।

 

 

আহত ব্যবসায়ী বিশ্বরুপ ও স্ত্রী গন্ধেশ্বরী জানান, শনিবার রাত সাড়ে ১১ টায় বাসার পিছনের বারিন্দায় দুইজনই ঘুমিয়ে ছিলেন। রাত ১১টার দিকে হঠাৎ কে বা কার গলা চেপে ধরে ছুরি দিয়ে আঘাত করে। তীব্র ব্যথায় চিৎকার দিলে শব্দে পাশে থাকা স্ত্রী ও ভিতরের কামরায় ঘুমিয়ে থাকা দুই সন্তান জেঁগে উঠে। এই সময় তিনি আবছা আলোয় দেখতে পান এক ব্যক্তি উলঙ্গ অবস্থায় দৌড়ে পালিয়ে যায়। পরে দেখি ঘরের সিঁধ কাটা। ঘরে কাপড়ের দোকানের মালামাল ছিল কিন্তু কোন মাল দুর্বৃত্তরা নেয়নি। তবে একটি বিকাশের সিম থাকা মোবাইল পাওয়া যাচ্ছেনা। তিনি আরও জানান, কারো সাথে ব্যবসায়িক ও পারিবারিক শত্রুতা নেই।

 

 

এদিকে এই ঘটনায় ব্যবসায়ীসহ সাধারন মানুষের মধ্যে আতংক বিরাজ করছে। এই ঘটনায় দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান ও আ’লীগের যুগ্ম-সম্পাদক অলি উল্লা কাজল জানান, ঘটনা শুনার সাথে সাথে পুলিশকে অবহিত করি। ওই ব্যবসায়ীর সাথে কারো দ্বন্দ্ব নেই। তবে মনপুরার শান্তি শৃংঙ্খলা নষ্ট করতে কোন অপশক্তি পাঁয়তারা করছে।

 

 

এই ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন জানান, ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন শেষে একটি ছুরি ও টর্চ লাইট উদ্ধার করা হয়। এছাড়াও একটি বিকাশের সিমসহ মোবাইল নিয়ে গেছে দূর্বৃত্তরা। পুলিশি তদন্ত শেষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD