ভোলার দৌলতখানে শ্রেণিকক্ষে ছাত্রী ধর্ষণ করলো দপ্তরি Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলার দৌলতখানে শ্রেণিকক্ষে ছাত্রী ধর্ষণ করলো দপ্তরি

ভোলার দৌলতখানে শ্রেণিকক্ষে ছাত্রী ধর্ষণ করলো দপ্তরি




দৌলতখান প্রতিনিধি॥  ভোলার দৌলতখানে অষ্টম শ্রেণি পড়ুয়া স্কুলছাত্রীকে ধর্ষণ করছেন প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে দৌলতখান থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। শুক্রবার (১৭ জানুয়ারি) ডাক্তারি পরীক্ষা শেষে ধর্ষক বাছেদকে ভোলা জেল হাজতে সোপর্দ করা হয়েছে।

শনিবার (১৮ জানুয়ারি) দুপুরে ধর্ষণের শিকার স্কুলছাত্রী সাংবাদিকদের জানান, দীর্ঘদিন ধরে দপ্তরি বাছেদ আমাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসতো। এতে আমি রাজি ছিলাম না। ঘটনার সময় বৃহস্পতিবার সন্ধ্যায় আমাকে ঘরের অঙ্গীনা থেকে মুখ চেপে ওই বিদ্যালয়ের ৩য় তলায় নিয়ে ধর্ষণ করে।

বাছেদ দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চরশুভী গ্রামের শাহ আলম মাঝির ছেলে। সে ৪৬নং কালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশ প্রহরি।

স্থানীসূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় দপ্তরি বাছেদ তার বিদ্যালয়ের ৩য় তলায় নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এ সময় স্থানীয়রা তাদের হাতে-নাতে ধরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

ধর্ষিতার বাবা জানান, জীবন-জীবিকার নির্বাহের জন্য আমি শ্রমিকের কাজ করি। দুদিন পূর্বে আমি বাড়িতে এসেছি। আমার মেয়ের জীবন নষ্ট করেছে এর সঠিক বিচার চাই। একই মত পোষণ করেছেন মেয়ের মা।

এ ঘটনায় ৪৬নং কালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাসান মো. আব্দুল্লাহ ভয়েস অব বরিশালকে বলেন, বিষয়টি আমি জানতে পেরেছি এবং উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে ফোনে জানানো হয়েছে। উক্ত বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোতাহার বেপারী জানান, বাছেদ আমার বিদ্যালয়ের একজন দপ্তরি। স্থানীয় লোকজন তাদের হাতেনাতে আটক করলে সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে আসি। এর কিছুক্ষণ পর থানা থেকে পুলিশ আসে। বাছেদ এর বিরুদ্ধে ইতিপূর্বে এই ধরণের একাধিক মেয়েলি ঘটনার অভিযোগ রয়েছে।

দৌলতখান থানার ওসি তদন্ত মো. সাদিকুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করে ধর্ষক বাছেদকে জেল হাজতে সোপর্দ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD