ভোলার ইলিশ অভয়াশ্রম এলাকায় সচেতনতা সভা ও লিফলেট বিতরণ Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলার ইলিশ অভয়াশ্রম এলাকায় সচেতনতা সভা ও লিফলেট বিতরণ

ভোলার ইলিশ অভয়াশ্রম এলাকায় সচেতনতা সভা ও লিফলেট বিতরণ

ভোলার ইলিশ অভয়াশ্রম এলাকায় সচেতনতা সভা ও লিফলেট বিতরণ




ভোলা প্রতিনিধি॥ মুজিববর্ষে শপথ নেবো, জাটকা নয় ইলিশ খাবো এই শ্লোগানকে সামনে রেখে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনতা সভা ও লিফলেট বিতরণ করা হয়েছে। ভোলায় অভয়াশ্রম সংলগ্ন এলাকায় জেলেদের নিয়ে এই সভা হয়।

 

 

শুক্রবার (৯ এপ্রিল) সকালে সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের বাস্তবায়নে উপজেলার ধনিয়া ইউনিয়ন তুলাতলি এলাকায় জেলে পল্লীতে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় মৎস্য অধিদফতর উপ-পরিচালক আনিছুর রহমান তালুকদার।

 

 

বিশেষ অতিথি ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা এস এম আজহারুল ইসলাম। এ সময় আরও উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জামাল হোসেন, সদর উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা প্রথিক দে, জীবন বাবু প্রমুখ। এছাড়াও ধনিয়া ইউনিয়নের মৎস্য ব্যবসায়ী ও জেলেরা উপস্থিত ছিলেন।

 

 

সভায় জাটকাকে ইলিশে রূপান্তরিত হওয়ার সুযোগ দানে জেলেদের সচেতনতা বৃদ্ধি করা সহ ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের বিভিন্ন দিক তুলে ধরে ঘণ্টা ব্যাপী বিভিন্ন কর্মসূচীর বিষয়ে আলোকপাত করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD